সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে র‍্যাবের অভিযানে গ্রেফতার-৪

সিলেটে পৃথক অ’ভিযানে ৪ জনকে গ্রে’প্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তারা ৪ জনই মা’দক ব্যবসায়ী। মঙ্গলবার (৩১ আগস্ট) সিলেটের বিভিন্ন স্থানে অ’ভিযান চালিয়ে তাদের গ্রে’প্তার করা হয়।

র‍্যাব জানায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে র‍্যাবের একটি দল সিলেট নগরীর লালদিঘীরপাড় এলাকা থেকে মো. মোফাজ্জল হোসেন (৩০)-কে গ্রে’প্তার করে। তিনি হবিগঞ্জের আজমিরীগঞ্জ থা’নার পশ্চিমবাগ গ্রামের বজলুর রহমানের ছে’লে। গ্রে’প্তারকালে তার কাছ থেকে ১০ বোতল ফেন্সিডিল জ’ব্দ করে র‍্যাব। পরে তাকে কোতোয়ালি থা’নায় হস্তান্তর করা হয়।

অ’পরদিকে, মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে র‍্যাবের একটি দল সিলেট শহরতলির সালুটিকর এলাকার থেকে আমির উদ্দিন (৪৮) ও মো. মখদ্দছ আলী (৪৫) নামে দুজনকে গ্রে’প্তার করে। আমির উদ্দিন সিলেটের গোয়াইনঘাট উপজে’লার নোয়াগাঁও গ্রামের মৃ’ত আব্দুল ওয়াহিদের ছে’লে ও মখদ্দছ আলী একই গ্রামের মৃ’ত মফিজ আলীর ছে’লে। গ্রে’প্তারকালে তাদের কাছ থেকে ৫ বোতল বিদেশি ম’দ উ’দ্ধার করে র‍্যাব। পরে তাদের সিলেট এয়ারপোর্ট থা’নায় হস্তান্তর করা হয়।

অন্যদিকে, মঙ্গলবার র‍্যাবের একটি দল সুনামগঞ্জ পৌরসভা’র ষোলঘর এলাকা থেকে মো. রেজান মিয়া (২৪) নামের এক যুবককে গ্রে’প্তার করে। রেজান সুনামগঞ্জ সদর থা’নার বাধনপাড়া গ্রামের মৃ’ত ফরিদ মিয়ার ছে’লে। গ্রে’প্তারকালে তার কাছ থেকে ৩২০ পিস ইয়াবা ট্যাবলেট জ’ব্দ করে র‍্যাব। পরে তাকে সুনামগঞ্জ সদর থা’নায় হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: