সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে গাড়ী চাপায় কলেজছাত্রী গুরুতর আহত, মহাসড়ক অবরোধ

852e7608-4e3f-4944-838f-266095fa2922মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ::
ঢাকা সিলেট মহা-সড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দিনারপুর কলেজের সামনে পাইভেট কার চাপায় রোকসানা আক্তার (১৬) নামের এক কলেজ ছাত্রীর গুরুতর আহত হয়েছে।

তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী কলেজ হাসপাতালে প্রেরন করেন ছাত্র-ছাত্রীরা। ঘটনার পর বিক্ষুব্দ শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ রাখে। এ সময় প্রায় ২ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টার দিকে এ ঘটনাটি ঘটে। আহত ছাত্রী রোকসানা আক্তার (১৬) গজনাইপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের জাহাঙ্গীর হোসেন টনুর মেয়ে। সে দিনারপুর কলেজে এইচ.এস.সি প্রথম বর্ষের ছাত্রী।

স্থানীয়রা জানান, কলেজ শেষে উল্লেখিত সময়ে রোকসানা আক্তার বাড়িতে যাওয়ার জন্য রাস্তার পাশে দাড়িয়ে গাড়ির জন্য অপেক্ষা করছিল। টিক এমন সময় ঢাকা থেকে চেড়ে আসা সিলেট গামী বেপরোয়া গতিতে আসা একটি পাইভেট কার (ঢাকা মেট্রো-গ৩৫-৩১৬৯) রোকসানাকে চাপা দিলে সে মারাত্মক ভাবে আহত হয় ।

এসময় কারটি তার গতি কন্ট্রোল করতে না পেরে মহাসড়ক থেকে প্রায় ১শত গজ দূড়ে কলেজ সিমানার ভিতরে ঢুকে পড়ে। ঘটনার পর কলেজের ছাত্ররা আহত ছাত্রীকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে বিক্ষুব্দ ছাত্র-ছাত্রীরা উত্তেজিত হয়ে ঘাতক কারটিকে ভাংচুর করে। এবং মহাসড়ক অবরোধ রাখে। এতে মহাসড়কে প্রায় ২ঘন্টা যানচলাচল বন্ধ থাকে। ফলে মহাসড়কে তিব্র যানযটের সৃষ্টি হয়।

এসময় ছাত্র-ছাত্রীরা ঘাতক চালকের বিচার, আহত ছাত্রীর প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা, কলেজের সামনে স্পীডব্যাকার নির্মাণ ও কলেজে আসা যাওয়ার সময়ে পর্যাপ্ত পরিবহণের ব্যবস্থা করার দাবী জানিয়ে ৭২ ঘন্টার আল্টিমেটাম প্রদান করে।

এক পর্যায়ে হাইওয়ে পুলিশ, গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে কলেজ কর্তৃপক্ষ ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গের সহায়তায় ছাত্র-ছাত্রীদেরকে বুঝিয়ে তাদের দাবী মেনে নেয়ার আশ্বাস দিয়ে অবরোধ তুললে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়। এদিকে, এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত ছাত্রীর অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: