সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হানিমুনের জন্য মাহির পছন্দ যুক্তরাষ্ট্র, অপুর সিলেট

full_1168213963_1469093686বিনোদন ডেস্ক: গত ২৫মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে দুই পরিবারের সম্মতিতে ঘরোয়া পরিবেশে বিয়ে করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিয়ের দু’মাসের মাথায় জমকালো আয়োজনে অনুষ্ঠিত হল বিবাহত্তোর সংর্বধনাও।

এদিকে বুধবার রাতে রাজধানীর অভিজাত একটি কনভেনশন সেন্টারে হয়ে গেল বৌভাতের অনুষ্ঠানও। অপু ও মাহিকে শুভেচ্ছা জানাতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাহির পরিবার-ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও ঢালিউডের দামী তারকারা।

অনন্ত জলিল, বর্ষা, মৌসুমী, ওমর সানি, বাপ্পিসহ অসংখ্য তারকারা ছিলেন সেই তালিকায়। এছাড়া ছোটপর্দার তারকাদের আনাগোনা ছিল চোখে পড়ার মত। বৌভাতের অনুষ্ঠানে মাহি পরেন লাল রঙের লেহেঙ্গা।

অনুষ্ঠানের এক পর্যায়ে মিডিয়া কর্মীদের সঙ্গে কথা বলেন অপু। অনুষ্ঠানে হানিমুনে কোথায় যাচ্ছেন মিডিয়াকর্মীদের এমন প্রশ্নে অপু বলেন, হানিমুন সিলেটে করা হবে। সিলেটে প্রাকৃতিক সৌন্দর্য ভরপুর জায়গা। প্রকৃতির মধ্যেই তো আমরা সবসময় বাস করি। এটাই তো হানিমুনের জন্য সুন্দর জায়গা। মানুষ ঢাকা থেকে সিলেটে ঘুরতে যায়। অার আমরা বাইরে যাব।

এদিকে সিলেট নয় হানিমুনের জায়গা হিসেবে যুক্তরা্ষ্ট্রকে বেছে নিয়েছেন মাহি। তাই দুজনের মধ্যে বনিবনা হয়েই শেষ পর্যন্ত যুক্তরাষ্ট্রেই হানিমুন সারবেন অপু-মাহি। আর কিছুদিনের মধ্যে শ্বশুড়বাড়ির সবাইকে নিয়ে তিনি উড়াল দেবেন। বিয়ের পরবর্তী সংসার জীবন গুছিয়ে নিতে টানা দু’মাসের ছুটি নিচ্ছেন বলেন জানান মাহি।

ওই দু’মাসে তিনি কোনো চলচ্চিত্রের শুটিং করবে না। তবে ছুটি কাটিয়ে মাহি ও সজলের প্রথম জুটিবদ্ধ নতুন ছবি ‘হারজিত’ সিমেনার শুটিং’র কাজ শুরু করবেন ‘কৃষ্ণপক্ষ’ খ্যাত এ নায়িকা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: