সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইসলামকে হেয় প্রতিপন্নের ষড়যন্ত্র করছে মোসাদ

photo-1469097821নিউজ ডেস্ক: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, শান্তির ধর্ম ইসলামকে ধংস করার জন্য জঙ্গিবাদ সৃষ্টি করে ইসলামকে সারা বিশ্বের কাছে হেয় প্রতিপন্ন করার ষড়যন্ত্র করছে ইসরায়েলি গোয়েন্দা সংস্থা মোসাদ।

আজ বৃহস্পতিবার দুপুরে ফেনীর মিজান ময়দানে জেলা পুলিশ আয়োজিত সন্ত্রাস-জঙ্গিবাদবিরোধী সভায় প্রধান অতিথির বক্তব্যে আইজিপি এ কথা বলেন।

জেলা পুলিশ সুপার মো. রেজাউল হকের সভাপতিত্বে সভায় আইজিপি বলেন, ‘হতাশ আত্মকেন্দ্রিক যুবকরা জঙ্গিবাদীগোষ্ঠীর ফাঁদে পা দেয়, পরে তাদের মগজ ধোলাই করে তাদের বাড়ি ছাড়া করছে এ গোষ্ঠী। তাই আমাদের সন্তানরা যেন বিপথগামী না হয় সেজন্য সবাইকে খেয়াল রাখতে হবে। সন্তানদের সময় দিতে হবে তারা যেন হতাশাগ্রস্ত না হয়।

শহীদুল হক বলেন, ‘কওমি মাদ্রাসা জঙ্গি সৃষ্টি করে এটা সত্য নয়, মাদ্রাসাছাত্ররা জঙ্গি হয় না। গুলশান ও শোলকিয়া ঘটনায় নিহত ও আটকরা ইংরেরি মিডিয়ামের ছাত্র।’

তিনি ইমামদের উদ্দেশে বলেন, ‘জুমার আগের খুতবা বা বয়ান গুরুত্বপূর্ণ, তাই বয়ান ও খুতবায় জঙ্গিবাদের বিরুদ্ধে কথা বলুন।’

সভায় ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, পুলিশের চট্টগ্রাম বিভাগের ডিআইজি শফিকুল ইসলামসহ বিভিন্ন মাদ্রাসার অধ্যক্ষ, আলেম, বিভিন্ন উপজেলা চেয়ারম্যান, হেফাজতে ইসলাম জেলা সভাপতি সম্পাদক, হিন্দু-বৌদ্ধ-খিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা। অনূষ্ঠানে আইজিপিকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।-এনটিভি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: