সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তারেকের জন্য রাজপথে নামেনি বিএনপি

2016_07_21_14_28_31_9FHjisQtYFwR2KAe3Lil2s0scIqZ9e_originalনিউজ ডেস্ক :: দুদকের দায়ের করা অর্থ পাচার মামলায় আদালত বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৭ বছরের কারাদণ্ড ও ২০ কোটি টাকা জরিমানা করায় সারাদেশের মতো বগুড়াতেও বিএনপির নেতাকর্মীরা ক্ষুব্ধ হয়েছেন।

কিন্তু তারা ক্ষুব্ধ হলেও মিছিল করতে পারেনি। নেতাকর্মীরা জেলা বিএনপি অফিসের সামনে সমবেত হওয়ার আগেই কার্যালয়ের সামনের রাস্তা দখলে নেয় পুলিশ। দীর্ঘ সময় পুলিশের সাথে দেনদরবার শেষে মিছিল নয় দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশের অনুমতি পায় বিএনপি।

তবে পুলিশের উপস্থিতি দেখে অনেক নেতাকর্মী গ্রেপ্তার এড়াতে গা ঢাকা দেয়ায় বিপাকে পড়েন জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন। অবশেষে দুপুর সাড়ে ১২টার দিকে গুটিকয়েক নেতাকর্মীকে সাথে নিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে কর্মসূচি শেষ হয়।

সমাবেশ চলাকালে বিএনপি নেতাকর্মীদের উপস্থিতি নিয়ে উপস্থিত মিডিয়া কর্মী, পুলিশ ও পথচারীদের মাঝে ব্যাপক কানাঘুষা শুরু হয়। বগুড়ার উন্নয়নের রূপকার হিসেবে যে তারেক রহমান সাধারণ মানুষের মাঝে স্মরণীয় হয়ে আছেন তার জন্য রাজপথে বিএনপি নেতাকর্মীদের উপস্থিতি না দেখে সবাই হতবাক হয়েছেন। বগুড়াকে নিজেদের ঘাঁটি হিসেবে দাবি করলেও দলের দ্বিতীয় সর্বোচ্চ নেতার সাজার প্রতিবাদ জানাতে রাজপথে নেতাকর্মীরা কেনো নামলেন না তা নিয়ে নানান জল্পনা-কল্পনা শুরু হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: