সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫২ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লুৎফুর রহমানকে বিশ্বনাথ আ.লীগ নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা

012388888888888বিশ্বনাথ প্রতিনিধি:
সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট জেলা পরিষদের নতুন প্রশাসক এডভোকেট লুৎফুর রহমান বলেছেন, আমার জীবনে চাওয়া-পাওয়ার কিছুই নেই। জীবনের শেষ প্রান্তে বঙ্গবন্ধুর তনয়া শেখ হাসিনা আমাকে যে মূল্যায়ন করেছেন সেজন্য আমি চিরঋনী এবং কৃতজ্ঞ। আমি সিলেটবাসীর পক্ষে মাননীয় প্রধানমন্ত্রীকে বিনম্র শ্রদ্ধা ভালবাসা এবং অভিনন্দন জানাই। বাংলাদেশ স্বাধীন হওয়ার পর বঙ্গবন্ধু আমাকে সংবিধান রচনায় দায়িত্ব দিয়ে আমাকে ইতিহাসে অমর করে রেখেছেন। দীর্ঘ জীবনে সৎ নিষ্টা ও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করছি। সেই মূল্যায়নে আমি আজ গর্বিত ও আনন্দিত। সিলেটের দলীয় নেতাকর্মীর দোয়া ও ভালবাসায় আমার এ মূল্যায়ন। আমি শেষ জীবনের সময়টুকু কর্মীদের মাঝে বেঁচে থাকতে চাই।

বুধবার বিকেল ৩টায় বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনে নেতৃবৃন্দ তাঁর বাসায় সৌজন্য সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন।
নেতাকর্মীদের উদ্দেশ্যে লুৎফুর রহমান বলেন, এখন বিভেদের সময় নয়। সকলকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ দমন করে শেখ হাসিনার সরকারকে সহায়তা করতে হবে। একমাত্র ত্যাগী নেতাকর্মীরাই জঙ্গিবাদ দমন করতে পারে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এডভোকেট লুৎফুর রহমানকে সিলেট জেলা পরিষদের প্রশাসক মনোনিত করায় তাকে অভিনন্দন জানাতে নেতৃবৃন্দ তার বাসায় যান। সৌজন্য সাক্ষাতের সময় নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মজম্মিল আলী, দেওকলস ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফখরুল আহমদ মতছিন, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, আওয়ামী লীগ নেতা বিমল চন্দ্র দাস, জবেদুর রহমান, এইচ এম ফিরুজ আলী, বসারত আলী বাচা, ফারুক আহমদ, সমর কুমার দাস, শেখ শহিদুল ইসলাম, শেখ বাবরুছ আলী। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- বশির আহমদ, সিতার মিয়া, মাসুদ আহমদ, জাহেদ আহমদ, শাহ আলম খোকন, সুহেল আহমদ তালুকদার, আব্দুল মতিন, আলী হোসেন রুহেল, আব্দুল করিম, পার্থসারতী দাস পাপ্পু, আমির আলী, নাসির উদ্দিন, মোবারক আলী, সেবুল আহমদ, রেজার আহমদ, রাজন মিয়া প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: