সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘মেসি তখন পাগল হয়ে গিয়েছিলেন’

full_1067614283_1469034327নিউজ ডেস্ক: ইংলিশ ক্লাব এভারটনের ডিফেন্ডার রামিরো ফুয়েন্স মোরি। লিওনেল মেসির সঙ্গে আর্জেন্টিনা দলে খেলেন। এবারের কোপা আমেরিকায়ও খেলেন তিনি। গতবারের মতো এবারও কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হেরে যায় আর্জেন্টিনা।

লিওনেল মেসি পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন। টানা তিন বড় টুর্নামেন্টের ফাইনালে উঠেও শিরোপা জিততে না পারার কষ্টে অবসরের ঘোষণা দিয়ে ফেলেন মেসি। কিন্তু তার এই সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না অনেকে। এরমধ্যে তার একাধিক সতীর্থ রয়েছে। এবার এ বিষয়ে কথা বললেন তার জাতীয় দলের সতীর্থ রামিরো। তিনি মনে করেন, মেসি যখন অবসরের ঘোষণা দিয়েছিলেন তখন তিনি স্বাভাবিক ছিলেন না, পাগল হয়ে গিয়েছিলেন। এভারটনের এ সেন্টার ব্যাক বলেন, ‘মেসি অবসরের ঘোষণা দিয়েছিল হতাশা থেকে। তার মাথা তখন ঠিক ছিল না। সে পাগল হয়ে গিয়েছিল।

মেসির সিদ্ধান্ত পাল্টানো দরকার। শুধু তার একার জন্য নয় বরং আমাদের সবার দিকে নজর দিয়ে তার সিদ্ধান্ত পাল্টানো দরকার।’ লিওনেল মেসিকে অবসর ভাঙার পরামর্শ দিয়েছেন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনা ও দেশটির প্রেসিডেন্ট নিজে। এছাড়া ব্রাজিলের কিংবদন্তি পেলে ও রোনালদোও মেসিকে একই পরামর্শ দিয়েছেন।

২০১৪-ব্রাজিল বিশ্বকাপের পর গত বছর কোপা আমেরিকার ফাইনালে হারে আর্জেন্টিনা। আর কোপা আমেরিকার শতবর্ষ উপলক্ষ্যে এবার যুক্তরাষ্ট্রে বিশেষ টুর্নামেন্টের ফাইনালেও মেসির দল হারে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: