সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাধবপুরে নিখোঁজের দেড়মাস পর বাড়ি ফিরলো ইমন

FB_IMG_1469026128078মাধবপুর প্রতিনিধি::
দেড়মাস পর আবারও মা-বাবার কোলে ফিরে এসেছে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের সুন্দাদিল গ্রামের কিশোর নাহিদুল ইসলাম ইমন (১৩)। ইমন ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইন উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। ব্রাহ্মণবাড়িয়া শহরের পশ্চিম মেড্ডা গ্রামের নানা মৃত তাজুল ইসলামের বাসায় থেকেই লেখাপড়া করত সে।

গত ২৮ মে বিদ্যালয় থেকে নিখোঁজ হয় ইমন এর পর তার কোনো সন্ধান না পেয়ে তার মামা মুখলেছুর রহমান ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় একটি সাধারণ ডায়রি করেন। কিন্তু তার কোনো সন্ধান পাওয়া যায়নি। গত ১৩ জুলাই রাতে ইমন ফোনে তার মার সাথে যোগাযোগ করে। পরদিন ১৪ জুলাই ইমনের দুবাই প্রবাসী পিতা সুলাইমান মিয়া তাকে ঢাকার মানিকনগরস্থ রুবেল মিয়ার মোদি দোকান থেকে উদ্ধার করেন।

উদ্ধারের পর ইমন জানায়, স্কুলের পড়ালেখার চাপ সহ্য করতে নাপেরে সে স্কুল থেকে পালিয়ে নিজে নিজেই বাসে করে ঢাকা গিয়ে মানিকনগর ১০৩/১১ নম্বর রুবেল মিয়ার মুদি দোকানে চাকরি নেয়। ইমনের পিতা সুলাইমান মিয়াজানান ইমনকে নিয়ে আসার সময় দোকান মালিক রুবেল ইমনকে বেতন বাবদ ১৫শ’ টাকা এবং গত ঈদে নতুন জামা কাপড় কিনে দিয়েছেন।

গতকাল দুপুরে ইমনদের বাসায় গিয়ে দেখা যায়, র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের আইন কর্মকর্তা এসআই জাহাঙ্গীর ,ইমন ও তার পিতা সুলাইমান মিয়ার জবানবন্দি রেকর্ড করছেন।

র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের আইন কর্মকর্তা এসআই জাহাঙ্গির জানান দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনায় বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: