সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ছাত্রলীগের নেতাকর্মীদের ছাত্রদলে যোগদান

bnp-photo-1024x576সিলেট সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী আলী আহমদ, জালালাবাদ থানা ছাত্রলীগের পাঠাগার সম্পাদক রেদওয়ান আহমদ রুবেলসহ বেশ কয়েকজন নেতাকর্মী ছাত্রদলে যোগদান করেছেন।

এ উপলক্ষ্যে গত মঙ্গলবার দুপুর ১২ টায় মোগলগাঁও ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান লন্ডন বিএনপি নেতা মো. হিরণ মিয়ার দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি, সিলেট জেলা তাঁতী দল সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান শাহ জামাল নুরুল হুদা।

সভায় শাহ জামাল নুরুল হুদা ও জালালাবাদ থানা যুবদলের যুগ্ম আহবায়ক সেবুল আহমদের হাতে ফুল দিয়ে সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী আলী আহমদসহ বেশ কয়েকজন নেতাকর্মী বিএনপিতে যোগদান করেন।

সভায় বক্তব্য রাখেন, মোগলগাঁও ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও লন্ডন বিএনপি নেতা মো. হিরণ মিয়া, মোগলগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি বশির উদ্দিন মেম্বার, সাধারণ সম্পাদক ও ৪ নম্বর ওয়ার্ড এর সাবেক মেম্বার কিরণ মিয়া, ১ নম্বর ওয়ার্ড সদস্য ও বিএনপির ওয়ার্ড সেক্রেটারি মোক্তার আলী, জালালাবাদ থানা যুবদলের যুগ্ম আহবায়ক সেবুল আহমদ, সিলেট সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ও শাহ খুররম ডিগ্রি কলেজ ছাত্রদলের আহবায়ক আলী আহমদ রেদওয়ান, সদ্য যোগদানকারী আলী আহমদ, রেদওয়ান আহমদ রুবেল, রাসেল আহমদ, আশরাফ আহমদ, জুয়েল আহমদ, নিজাম উদ্দিন, মিলাদ আহমদ, মুহিব আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে শাহ জামাল নুরুল হুদা বলেন, পুলিশের চলমান সাঁড়াশি অভিযানে গণগ্রেফতার করে সরকার ধর্মপ্রান মুসুল্লিদের বিরুদ্ধে নির্যাতনের নতুন চক্রান্ত শুরু করেছে। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে তখনই এদেশের ধর্মপ্রান মুসলমানদের নির্যাতন করেছে। তিনি বলেন, পুলিশ চলমান সহিংসতা বন্ধে মূল অপরাধীদের না ধরে বিএনপি ও ২০ দলীয় জোটের নেতাকর্মীদের বিনা অপরাধে গ্রেফতার করে কারাগারে পাঠাচ্ছে।

সভাপতির বক্তব্যে মোগলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও লন্ডন বিএনপি নেতা মো. হিরণ মিয়া বলেন, অধিপাত্যবাদি শক্তির তাবেদার অবৈধ আওয়ামী সরকার একদলীয় শাসন কায়েম করতে বিএনপি ও ২০ দলীয় জোটকে নিশ্চিহ্ন করার চক্রান্তে লিপ্ত। তারই নীলনকশার অংশ হিসেবে তারা জাতীয়তাবাদী চেতনায় বিশ্বাসী ও ইসলামী মূল্যবোধের শক্তিকে ধ্বংস করতে চায়। কিন্তু চক্রান্তকারীদের এই ইচ্ছা কখনোই পূরন হবে না, উল্টো তারাই ধ্বংস হয়ে যাবে। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: