সর্বশেষ আপডেট : ৮ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছোট্ট মেয়েকে সঁপে দিয়েছেন মা; ঘটনায় হতবাক বিচারকও

full_380618254_1469022244ডেইলি সিলেট ডেস্ক: একজন নারীর মুখে তার ১১ বছর বয়সের মেয়েকে নিয়ে নির্মমতার কথা শুনে চমকে উঠেছেন আমেরিকার একটি আদালতের বিচারকও। এমন ভয়াবহ ঘটনার কথা আগে কখনো শোনেননি বলে জানিয়েছেন দীর্ঘদিন ধরে বিচারকের আসনে বসা আমেরিকার ওহিয়ো প্রদেশের নিম্ন আদালতের বিচারপতি লেসলি ঘিজ।

মাদক যে সারা বিশ্বেই প্রচণ্ড রকমের সামাজিক সংকট তৈরি করেছে তার সবচেয়ে বড় প্রমাণ ৩২ বছরের মহিলা কোরকোরান এর ঘটনা। মাদক নেশা মেটাতে নিজের ১১ বছরের মেয়েকে ড্রাগ ডিলারের হাতে সঁপে দিতেও দ্বিধা করেনি ওহিয়োর এই বাসিন্দা।

কোরকোরানের সাহায্যে তার ১১ বছরের মেয়েকে ধর্ষণ করত ড্রাগ ব্যবসায়ী। পরিবর্তে কোরকোরানের হাতে তুলে দিত হেরোইন। ধর্ষণের ছবি ভিডিও রেকর্ড করেও রেখে দিত ওই ডিলার।

২০১৪-র ফেব্রুয়ারি থেকে জুনের মধ্যে চারবার কিশোরী মেয়েটিকে ধর্ষণ করে ওই ডিলার। মেয়ের সম্ভ্রমের বিনিময়ে হাতে পাওয়া হেরোইন মেয়েকেও খাওয়ায় কোরকোরান। প্রতিবারই তা বমি করে দেয় ওই স্কুলছাত্রী।

২০১৪-র জুনে এই ঘটনা জানাজানি হয়। মেয়েটির বাবা ও মা-র মধ্যে আগেই ডিভোর্স হয়ে গিয়েছে। একদিন সুযোগ বুঝে বাবার কাছে পালিয়ে গিয়ে তাকে সবকথা জানায় কিশোরী। তারপরই কোরকোরান ও তার ড্রাগ ডিলারকে গ্রেপ্তার করে পুলিশ। মেয়েটির কাউন্সেলিং চলছে। তবে ভয়ানক ট্রমা এখনও কাটিয়ে উঠতে পারেনি সে। মাঝেমধ্যেই আত্মহত্যার কথাও ভাবে ঐ ছোট্ট মেয়েটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: