সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৫০ ভরি গয়নায় নবাবি মঞ্চে মাহি

147658_1বিনোদন ডেস্ক: পরনে লাল বেনারসি শাড়ি। গলা ও হাতে ৫০ ভরি গয়না। নবাবি মঞ্চে বসে হাস্যোজ্জ্বল কনে অতিথিদের সঙ্গে বিনিময় করছেন শুভেচ্ছা। এক পাশে চলছে কাওয়ালি। সুরের মূর্ছনায় ভরপুর অনুষ্ঠানস্থল। পুরো অঙ্গন যেন মনোমুগ্ধকর।

বিয়ের সাজে মাহিকনে ঢালিউডের নায়িকা মাহিয়া মাহি। বুধবার সন্ধ্যার পর থেকে ঢাকা সেনানিবাসের এক কনভেনশন সেন্টারে শুরু হওয়া তাঁর বিবাহোত্তর সংবর্ধনায় সৃষ্টি হয়েছে এমন রোমাঞ্চকর দৃশ্য। এ প্রতিবেদন লেখা পর্যন্ত অনুষ্ঠান চলছিল।

রাত পৌনে আটটার দিকে অনুষ্ঠানস্থলে পৌঁছান মাহি। গাড়ি থেকে নামতেই শুরু হয় ঢাকঢোলের শব্দ। বেজে উঠল সুর। তাঁর মুখের অভিব্যক্তিই তখন বলে দিচ্ছিল, নতুন জীবনে প্রবেশের আনুষ্ঠানিকতায় কতটা রোমাঞ্চিত তিনি। সাজানো গেট দিয়ে ঢুকে চড়ে বসলেন পালকিতে। সেই পালকিতে করে তাঁকে নবাবি মঞ্চে নিয়ে যান তারকা দম্পতি মৌসুমি ও ওমর সানি। মঞ্চে উঠে একে একে গ্রহণ করতে থাকলেন অতিথিদের শুভেচ্ছা, অভিবাদন।

জানতে চাইলে হেসেই বললেন, ‘নতুন আর কি। জীবন তো এমনই।’

মঞ্চের ঠিক নিচেই বর-কনের ছবির বোর্ড। এর পাশেই বিয়ের অনুষ্ঠান দেখার জন্য বড় পর্দা। অনুষ্ঠানে অতিথিদের মধ্যে পরিচালক সোহানুর রহমান সোহান, শাফিউদ্দিন শাফি, নায়ক সম্রাট, বাপ্পী, তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: