সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোয়াইনঘাটে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন

b2953b8a-3b88-403b-8646-b52089d484a7গোয়াইনঘাট প্রতিনিধি::
সমন্বিত প্রষ্টার মাধ্যমে মাছের চাষ বৃদ্ধি করতে হবে। জল যেখানে মাছ চাষ সেখানে শীর্ষক স্লোগানকে সামনে রেখে গোয়াইনঘাট উপজেলার প্রতিটি জলাশয়, খাল, বিল ও নদীতে আধুনিক পদ্ধতিতে মাছ চাষ করে নিজেকে স্বাবলম্বি করে তুলতে হবে।

বুধবার দুপুর ১১টায় গোয়াইনঘাট উপজেলা মিলনায়তনে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৬’র উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আশ্রাফ আহমেদ রাসেল উপরোক্ত কথা বলেন।

উপজেলা মৎস্য কর্মকর্তা আলমগীর হোসেনের সভাপতিত্বে ও মৎস্য কার্যালয়ের সহকারী আমিনুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আজিজুর রহমান মাষ্টার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবূল হোসেন, উপজেলা বিআরডিবি কর্মকর্তা সুশান্ত কুমার দাশ, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ মতিন প্রমূখ।

এছাড়া সকাল ১০টায় উপজেলা মিলানায়তন থেকে জাতীয় মৎস্য সপ্তাহকে অভিনন্দন জানিয়ে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়। বেলা ১টায় উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন অতিথিবৃন্দ। বেলা ২টায় গোয়াইনঘাট প্রেসক্লাব মিলনায়তনে মাছ চাষের আধুনিক পদ্ধতি ও সমস্যা নিরসনের লক্ষ্যে সাংবদিকদের সাথে মতবিনিময় করেন উপজেলা মৎস্য কর্মকর্তা আলমগীর হোসেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: