সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ১২ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিরাপত্তার জন্য এমপিদের গান ম্যান দাবি

Sangsad20160720214833 (1)নিউজ ডেস্ক : জাতীয় সংসদ ভবন থেকে: দেশের বর্তমান পরিস্থিতিতে সংসদ সদস্যদের গান ম্যানসহ যথাযথ নিরাপত্তার দাবি তোলা হয়েছে জাতীয় সংসদে। জাসদের সংসদ সদস্য মঈনুদ্দিন খান বাদল ও জাতীয় পার্টির কাজী ফিরোজ রশিদ এই দাবি তোলেন।

তারা স্পিকারের দৃষ্টি আকর্ষণ করে দুই থেকে আড়াইশ এমপির দ্রুত গান ম্যানের ব্যবস্থা ও নিরাপত্তার দাবি জানান। তারা বলেন, সচিব ও জেলা প্রশাসকরা গান ম্যান পান। মন্ত্রীদের পুলিশের নিরাপত্তা ব্যবস্থা আছে। কিন্তু এমপিরা গান ম্যান পাবেন না কেন। তাদের নিরাপত্তার ব্যবস্থা হবে না কেন। কেউ পাবেন, কেউ পাবেন না এটি হবে না।

বুধবার (২০ জুলাই) রাতে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত অধিবেশন চলাকালে বাদল ও ফিরোজ রশিদ পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে এসব কথা বলেন।

বাদল বলেন, ওয়ারেন্ট অব প্রেসিডেন্স অনুযায়ী জনপ্রতিনিধিদের উপরে কেউ নেই। কিন্তু সেটি ফলো করা হয় না। জেলা প্রশাসকদের গান ম্যান আছে। সচিবদের গান ম্যান আছে। মন্ত্রীদের পুলিশ নিরাপত্তার ব্যবস্থা আছে। তারপরও নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে তারা বলেছেন। দুই-আড়াইশ এমপি আছেন তাদের কিছুই নেই। এই এমপিদের নিরাপত্তার কি হবে।

কাজী ফিরোজ রশিদ বলেন, পুলিশ কমিশনার বার্তা দিয়ে মন্ত্রীদের সতর্ক করে দিয়েছেন। তাদের পুলিশ আছে, গান ম্যান আছে। বাসায় পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়। কিন্তু এমপিদের কোনো গান ম্যান নেই। আমাদের প্রত্যেকেরই তো মানুষের মাঝে যেতে হয়। তাই আমাদেরও নিরাপত্তার ব্যবস্থা করতে হবে।-বিডি নিউজ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: