সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এক কিলোমিটার সাঁতরে মেসির সাথে দেখা ভক্তের

23354_s6নিউজ ডেস্ক : সমুদ্রের বুকে এক কিলোমিটার সাঁতার কেটে লিওনেল মেসির সঙ্গে দেখা করলেন তার এক ভক্ত। বার্সেলোনার আর্জেন্টাইন স্ট্রাইকার মেসি এখন ইবিজা সমুদ্র সৈকতে। স্পেনের মূল ভূখ- থেকে ইবিজার দূরত্ব ৯০ কিলোমিটার। এই দ্বীপে ছুটি কাটাচ্ছেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদোও।
এখানে ছুটি কাটাতে গেছেন স্পেনের সেউতা রাজ্যের ২৪ বছর বয়সী তরুণ সুলি। ইবিজায় মেসি-রোনালদোর উপস্থিতি তিনি জানতে পারেন। মেসি-রোনালদো সৈকতের যে এলাকায় থাকেন সেখানে সরাসরি ঢোকার উপায় ছিল না। এতে সমুদ্রে সাঁতার কেটে রোনালদো ও মেসির সঙ্গে দেখা করার কৌশল আঁটেন সুলি। আগেরদিন রোনালদোর থাকা এলাকায় সাঁতার কেটে ঢোকার চেষ্টা করেন। কিন্তু ব্যর্থ হন। পরেরদিন লিওনেল মেসির থাকা এলাকার উদ্দেশে সাঁতার কাটা শুরু করেন। সমুদ্রের ভেতর দিয়ে ঘুরে এক কিলোমিটার সাঁতার কেটে তিনি মেসির কাছে পৌঁছান। ভাগ্য ভালো- তিনি মেসিকে ছোট্ট একটা নৌকায় পেয়ে যান। মেসি তার মুখের কথা শুনে অবাক হন। তাকে নিজের ছোট্ট নৌকায় তুলে নেন মেসি।
সুলি ব্যক্তিগতভাবে অ্যাটলেটিকো মাদ্রিদের সমর্থক। কিন্তু মেসি ও রোনালদো- দু’জনকেই তিনি পছন্দ করেন। দু’জনের সঙ্গে তার ছবি তোলার ইচ্ছা। মেসির সঙ্গে ছবি তোলার জন্য তিনি নিজের মোবাইল ফোনটি পলিথিনের ব্যাগে পেঁচিয়ে এনেছিলেন। কিন্তু ব্যাগে পানি ঢুকে মোবাইলটি অকেজো হয়ে পড়ে। মেসি বিষয়টি জানতে পেরে তাকে আশ্বস্ত করেন। এক বন্ধুর মোবাইল ফোনে মেসি তার সঙ্গে কয়েকটি ছবি তোলেন। পরে ছবিগুলো তাকে দিয়ে দেন মেসি। প্রায় ২০ মিনিট ছেলেটির সঙ্গে নানা বিষয়ে কথা বলেন মেসি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: