সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গিদের ফেরাতে মাগুরা পুলিশের গান ‘ফিরে আয় খোকা’

1469013596নিউজ ডেস্ক : জঙ্গিবাদের বিরুদ্ধে মাগুরা পুলিশ প্রচারণায় ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে। প্রতিটি সমাবেশে— ‘‘মা তোর কাদছে ঘরে, খোকা বলে হাত বাড়িয়ে’’ শিরোনামে একটি গান প্রচারের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
মাগুরার তরুণ গীতিকার লিটন ঘোষ জয় গানটি লিখেছেন, সুরারোপ করেছেন বিশিষ্ট সংগীত শিল্পী এস আই টুটুল। ঢাকায় তার কণ্ঠে গানটি রেকডিং-এর কাজ চলছে। বিপথগামী যুবকদের অন্ধকার পথ থেকে ফিরে আসার আহ্বান জানিয়ে মাগুরা পুলিশ এই উদ্যোগ গ্রহণ করেছে।

‘মা তোর কাঁদছে ঘরে, খোকা বলে হাত বাড়িয়ে। বাবা তোর অপেক্ষাতে রোজ/পথ চেয়ে থাকে দাঁড়িয়ে/সোহাগী বোনের চোখে জল/কাঁদছে ভাই গোপনে ছলছল/ফিরে আয় খোকা ফিরে আয়, আধারে যাস না হারিয়ে। গানটির গীতিকার লিটন ঘোষ জয় মাগুরা আসাদুজ্জামান মিলনায়তনে জেলা পুলিশ আয়োজিত সন্ত্রাস ও জঙ্গি বিরোধী সমাবেশে তার লেখা গানটি পরিবেশন করেন এবং সকলের প্রশংসা কুঁড়িয়েছেন।

মাগুরার পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ জানান, জঙ্গিবাদের বিরুদ্ধে গীতিকার লিটন ঘোষ জয়ের লেখা গানটি সুরারোপ করেছেন দেশের জনপ্রিয় সংগীত শিল্পি এসআই টুটুল। এসআই টুটুলের কণ্ঠে রেকডিং-এর কাজ চলছে। মাগুরার প্রতিটি জঙ্গি বিরোধী সভা-সমাবেশে গানটি বাজানো হবে। মহা পুলিশ পরিদর্শক, বাংলাদেশ (আইজিপি ) ও ডিআইজি মহোদয় অনুমতি দিলে এর সিডি সারাদেশে জঙ্গি বিরোধী প্রচারণার জন্য সরবরাহ করা হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: