সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৭ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হজের জন্য ছুটি নিয়ে তুরস্ক যান নিখোঁজ নাইমা

full_377647943_1468994104নিউজ ডেস্ক: সপরিবারে নিখোঁজ ডা. রোকন উদ্দিন খন্দকারের স্ত্রী অধ্যাপক নাইমা আক্তার হজে যাওয়ার জন্য ছুটি নিয়ে বিদেশ যান। দেড়মাসের ওই ছুটি শেষ হওয়ার বছর পেরিয়ে গেলেও তিনি আর কর্মস্থলে যোগ দেননি।

নাইমা আক্তার কর্মরত ছিলেন যশোর সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক হিসেবে।

ওই কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান জানান, হজের জন্য ছুটি নিয়ে অধ্যাপক নাঈমা পরিবারের সঙ্গে ঢাকা ছাড়েন। পরে তিনি কাউকে ফোন করেছেন এমন তথ্য পাওয়া যায়নি।

সেই সময়ে এমএম কলেজে অধ্যক্ষের দায়িত্বে থাকা অধ্যাপক নমিতা রাণী বিশ্বাস জানান, নাইমা আক্তার ২০১৪ সালের ১৪ ডিসেম্বর ঢাকা কবি কাজী নজরুল ইসলাম কলেজ থেকে যশোর সরকারি এমএম কলেজে সহযোগী অধ্যাপক হিসেবে বদলি হন।

গত বছরের মাঝামাঝি সময়ে হজে যাওয়ার জন্য ছুটির আবেদন করেন তিনি। শিক্ষা অধিদপ্তরের প্রক্রিয়া শেষে ছুটি মঞ্জুর হতে হজের সময় পার হয়ে যায়। পরে অধ্যাপক নাঈমা জানান বিদেশ ভ্রমণে যাবেন। ছুটি নিয়ে তিনি বিদেশে চলে যান। ছুটি শেষে নাইমা আক্তার দেশে না ফেরায় আমি অধ্যক্ষ হিসেবে সেই সময় শিক্ষা অধিদপ্তদরের মহাপরিচালককে মৌখিকভাবে বিষয়টি জানাই। পরবর্তীতে মহাপরিচালককে লিখিতভাবে জানানো হয়। এরপর আমি অবসরে চলে যাই। এর বেশি কিছু জানি না।

প্রায় এক বছর আগে উধাও হয়ে যান রাজধানীর মালিবাগের ডা. রোকন উদ্দিন। ডা. রোকন উদ্দিন ঢাকা শিশু হাসপাতালের রেজিস্ট্রার ছিলেন।

ডা. রোকনের সঙ্গে রয়েছেন স্ত্রী নাইমা আক্তার, বড় মেয়ে রেজওয়ানা রোকন নাদিয়া, রেজওয়ানার স্বামী সাদ কায়েস শিশির ও ছোট মেয়ে রামিতা রোকন। নাদিয়া নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ও শিশির একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: