সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৩৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে দু’গ্রামবাসীর সংঘর্ষে ২ পুলিশসহ আহত ১২

2. daily sylhet sanggarsho newsকুলাউড়া অফিস: মৌলভীবাজারের রাজনগর উপজেলার সদর ইউনিয়নে ১৮ জুলাই সোমবার রাতে দু’গ্রামবাসীর সংঘর্ষে দুই পুলিশ কর্মকর্তাসহ ১২ জন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে স্থানীয় এক ইউপি সদস্যসহ ৩ জনকে পুলিশ আটক করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার রাত আনুমানিক ১০টায় উপজেলার সদর ইউনিয়নের উত্তর দাশপাড়া গ্রামের ইউপি সেচ্ছাসেবকলীগের আইন বিষয়ক সম্পাদক মসাহিদ আহমদের উপর কতিপয় সন্ত্রাসী অতর্কিত হামলা চালায়। একই গ্রামের বিএনপি সমর্থক ইউপি সদস্য মইন উদ্দিনের সাথে বিগত ইউনিয়ন নির্বাচন থেকে মসাহিদ আহমদের বিরোধ চলে আসছে। মেম্বারের নির্দেশে বিএনপি সমর্থক সন্ত্রাসীরা রাতের আধারে অতর্কিত হামলা চালায় বলে মসাহিদ আহমদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়।

হামলার খবর শুনে ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল হাকিম তালুকদারসহ দলীয় কর্মীরা ঘটনাস্থলে গেলে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরবর্তীতে সংঘর্ষটি উত্তর দাশপাড়া ও ভুজবল গ্রামবাসীর মধ্যে ছড়িয়ে পড়ে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে পুলিশের উপর চড়াও হয় বিএনপি সমর্থকরা। এতে ২ পুলিশ কর্মকর্তাসহ উভয় পক্ষের ১২ জন আহত হয়। আহতরা হলো রাজনগর থানার এসআই আজিজুর রহমান, এএসআই রাজিব হোসেন, মসাহিদ আহমদ (৩৮), আকবর মিয়া (৬৫) ও আশিক মিয়া (৩৫)। আহতদের রাজনগর হাসপাতালে ভর্তি করা হয়।

এরমধ্যে মসাহিদ আহমদ ও আকবর আলীর অবস্থা গুরুতর হওয়ায় তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার সময় পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয় ইউপি সদস্য মইন উদ্দিন (৪৩), দেলোয়ার হোসেন (৩২) ও আলামিন হোসেন (১৪) কে আটক করে। রাজনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল বাছেদ জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনার সাথে জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় ১৮ জনকে আসামী করে থানায় মামলা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: