সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চমক থাকবে মাহির বিয়ে-পরবর্তী জমকালো অনুষ্ঠানে

SKYwjqnবিনোদন ডেস্ক:
সংবাদমাধ্যমকে জানিয়ে গত ২৫শে মে বিয়ে করেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহি। ঘরোয়া পরিবেশে গায়ে হলুদ ও বিয়ের ওই আয়োজনেই জানিয়ে দেয়া হয়েছিল পরে একটি আনুষ্ঠানিক আয়োজন করার কথা। এবারে দুই পরিবারের যৌথ আয়োজনে আজ রাতে সম্পন্ন হবে মাহির বিয়ে-পরবর্তী সেই জমকালো আনুষ্ঠানিকতা।

মাহি বলেন, বন্ধু ও স্বজনদের হাতে এরইমধ্যে পৌঁছে গেছে আমার এ অনুষ্ঠানের আমন্ত্রণপত্র। চলচ্চিত্রের বেশকিছু কাছের বন্ধু এবং সিনিয়রকেও দাওয়াত দিয়েছি। অনুষ্ঠানে অনেক চমক থাকবে। যারা অনুষ্ঠানে আসবেন তারা এটি উপভোগ করতে পারবেন। এখনই কিছু বলতে চাই না। আজ ঢাকার বনানীতে একটি বড় কনভেনশন সেন্টারে তার এই জমকালো বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। পাত্র পারভেজ মাহমুদ অপু ও পাত্রী শারমিন আক্তার নিপা মাহিয়া মাহি।

বিয়ে উপলক্ষে ইতিমধ্যে অভিনয় থেকে এক মাসের ছুটি নিয়েছেন নায়িকা মাহি। আনুষ্ঠানিক বিয়ের পর বরের সঙ্গে তিনি যাবেন শ্বশুরবাড়ি সিলেটে। ২৪শে জুলাই মাহির শ্বশুরবাড়ি সিলেটেও হবে একটি বড় অনুষ্ঠান।

এ বিষয়ে তিনি বলেন, আপাতত অভিনয় থেকে বিরতি নিয়েছি। শ্বশুরবাড়ি সিলেটে চার-পাঁচ দিন বেড়ানোর পর আমেরিকায় হানিমুনের পরিকল্পনা করেছি আমি।
তাই হাতে যে ছবিটির কাজ রয়েছে সেটা নিয়ে এখন ভাবছি না। ঘোরাফেরার মাঝে কাজ শেষ করে দেবো। পরিচালকও অনুমতি দিয়েছেন। মাহি সবশেষ শাহনেওয়াজ শানুর ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির কাজ করছিলেন। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক বাপ্পি। এ ছবির ৬০ ভাগ কাজ শেষ হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: