সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ১০ সেকেন্ড আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে জঙ্গিবাদ বিরোধী র‌্যালী-সমাবেশ

01. daily sylhet Chhatak news2ছাতক প্রতিনিধিঃ
ছাতকের জাউয়াবাজারে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ ও ইউনিয়ন পরিষদের উদ্যোগে পৃথক জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী র‌্যালী-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে জাউয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেনের সভাপতিত্বে ও সচিব একরামুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই শফিকুল ইসলাম, ছাতক প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নুর মিয়া রাজু, ইউপি সদস্য আব্দুর রহিম, আব্দুল হক, আব্দুল কদ্দুছ সুমন, কাজী রুমেল মিয়া, এসএম মাহমুদ, আঙ্গুর মিয়া, আব্দুন নুর, হাজী সোনা মিয়া, হিরা মিয়া, সদস্যা সায়েরা বেগম, মমতাজ বেগম, সাফিয়া বেগম, স্থানীয় আকবর আলী, আশিক মিয়া, ইব্রাহিম আলী, সুন্দর আলী, আনোয়ার হোসেন বরকত, আলিফ যুব সমাজকল্যান সংস্থার সভাপতি ফারুক আহমদ, মাহমুদা ইসলাম, খালেদা বেগম প্রমুখ।

সমাবেশ শেষে বাজারে একটি র‌্যালী বের করা হয়। এদিকে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে রোববার সন্ধ্যায় জাউয়া বাজারে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী মিছিল ও সভা করেছে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ। মিছিল শেষে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শামীম আহমদ তালুকদারের সভাপতিত্বে ও সদস্য আবুল কালাম এবং উমর আলীর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এড. সাহাব উদ্দিন, উপজেলা আহবায়ক কমিটির সদস্য নাজমুল করিম, এমদাদ আহমদ, লায়েছ মিয়া, আরব আলী মির্জা, মিম্বর আলী, আব্দুল গনি, মাহমদ আলী প্রমুখ।

এ সময় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ইকবাল হোসেন, সোহেল মিয়া, আব্দুল করিম, কবির আহমদ, শিপলু মিয়া, সাহেদ মিয়া, করিমুল আমিন, গয়াছ মিয়া, করম আলী, আজিজুর রহমান, ফয়াজ আলী, রুমেল আহমদ, রজব আলী, সাদিকুর রহমান, পাবেল মিয়া তালুকদার, আনসার আলী, লৎফুর রহমান, এইচ কে জামাল, হেলাল মিয়াসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: