সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পশ্চিমবঙ্গে জঙ্গি বিরোধী অভিযানে গ্রেফতার ৮ হাজার (ভিডিও)

arrest নিউজ ডেস্ক : পশ্চিমবঙ্গে নিরাপত্তা বাহিনীর জঙ্গি বিরোধী বিশেষ অভিযানে ৮ হাজার সন্দেহভাজনকে গ্রেফতার করেছে রাজ্য-পুলিশ। কেন্দ্রীয় সরকার ও প্রতিবেশী বাংলাদেশের কাছ থেকে বিশেষ বার্তা পেয়ে এ অভিযান পরিচালনার নির্দেশ দেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতাসহ রাজ্যের বিভিন্ন স্থানে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের পাশাপাশি সীমান্ত এলাকায় গোয়েন্দা তৎপরতা বাড়িয়েছে প্রশাসন। জঙ্গি বিরোধী এ বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে রাজ্য সরকার।
গুলশানে জঙ্গি হামলায় জড়িতদের সহযোগীরা সীমান্ত পেরিয়ে ভারতে ঢুকেছে এমন গোয়েন্দা তথ্য পাওয়ার পর, কলকাতাসহ পশ্চিমবঙ্গ জুড়ে জোরদার করা হয়েছে তল্লাশি অভিযান। রাজ্যের সীমান্তবর্তী জেলা মালদা, মুর্শিদাবাদ, নদীয়া এবং উত্তর চব্বিশ পরগনায় প্রশাসনের বিশেষ নজরদারিও চলছে।
এসব অঞ্চলে নতুন কোনো ভাড়াটিয়া এলে স্থানীয় থানাকে তাদের সম্পর্কে বিস্তারিত তথ্য জানাতে বলা হয়েছে। এ বিষয়ে বিএসএফের সঙ্গে সমন্বয় রেখে কাজ করছে পুলিশ ও সিআইডি। শুধু তাই নয়, কলকাতার হোটেলগুলোতেও বাংলাদেশি পর্যটকদের বুকিং দেওয়ার সময় ওয়েব ক্যামেরায় ছবি তোলা বাধ্যতামূলক করেছে পুলিশ।
এরই ধারাবাহিকতায় রবি ও সোমবার রাজ্যের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালায় পুলিশ। এ অভিযানে আটক করা হয় প্রায় ৮ হাজার সন্দেহভাজনকে। রাজ্য সরকারের সচিবালয়ে বিশেষ অভিযান সম্পর্কে সোমবার সাংবাদিকদের জানান পশ্চিমবঙ্গ পুলিশের আইজি অনুজ শর্মা। রাজ্যে জঙ্গি বিরোধী এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
এদিকে, বাংলাদেশ ও পাকিস্তানের জঙ্গিদের সঙ্গে সম্পর্ক থাকার অভিযোগে বসিরহাটের বাংলাদেশ সীমান্ত থেকে গত শনিবার গ্রেফতার হওয়া হুজি সদস্য আব্দুল বাকি মলকে সোমবার বারাসাত আদালতে তোলা হয়। পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য দশ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। -সময়টিভি

পশ্চিমবঙ্গে জঙ্গি বিরোধী অভিযানে গ্রেফতার ৮ হাজার by somoytv

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: