সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভয়ঙ্কর অভিজ্ঞতা উপভোগ করছেন পর্যটকরা!

228687_1-550x367নিউজ ডেস্ক : ভাইরাল হয়ে যাওয়া এই ছবিগুলো দেখলে ছোটবেলার কুমির-ডাঙা খেলার কথা মনে পড়ে যাবে। পানির মধ্যে একসঙ্গে কিলবিল করছে প্রায় ২০-৩০টা কুমির। আর তাদের মাঝখানে খানিকটা উঁচুতে ছোট্ট ডাঙায় দাঁড়িয়ে পর্যটকরা। না, জোর করে বা বিপদে পড়ে নয়। বন্য সরীসৃপদের কাণ্ডকারখানা কাছ থেকে উপভোগ করতেই জমায়েত হয়েছেন এই চীনা পর্যটকরা।
থাইল্যান্ডের চোনবুরিতে এলিফ্যান্ট কিংডমে কুমিরের চাষ করা হয়। সেখানেই পর্যটকদের জন্য কুমীর দেখার বিশেষ ব্যবস্থা রয়েছে। কী এই ব্যবস্থা? পানির মধ্যে একটি ছোট্ট লোহার গ্রিলে ঘেরা জায়গা। খাঁচাও বলা যেতে পারে। যেখানে একসঙ্গে ১০-১৫ জন পর্যটকরা একসঙ্গে দাঁড়িয়ে কুমির দেখতে পারেন। শুধু চোখের দেখাই নয়, বঁড়শিতে মাংসের টুকরো গেঁথে কুমিরকে খাওয়াতেও পারবেন তাঁরা। মাংসের টুকরোর গন্ধে পর্যটকদের অনেকটাই কাছাকাছি পৌঁছে যায় কুমিরের দল। এমন ভয়ঙ্কর অভিজ্ঞতা চেটেপুটে উপভোগ করছেন পর্যটকরাও।
এক ট্যাক্সি চালক এই দৃশ্যের ছবি তুলে সোশ্যাল সাইটে পোস্ট করেন। কয়েক ঘণ্টার মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। এলিফ্যান্ট কিংডম কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, পর্যটকদের নিরাপত্তায় কোনো ঘাটতি রাখা হয় না। তবে বিষয়টি কতটা সুরক্ষিত, তা খতিয়ে দেখবে পুলিশ। তার জন্য আগামী ৯০ দিন পর্যটকদের জন্য এই জায়গাটি বন্ধ রাখা হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: