সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া ডিগ্রি কলেজ সরকারি হওয়ায় র‌্যালী

ce37282b-11d9-44f5-bdf1-c115e4844370তারেক হাসান, কুলাউড়াঃ
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার প্রাচীনতম বিদ্যাপিঠ কুলাউড়া ডিগ্রি কলেজকে সরকারি করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সংসদ সদস্য মোঃ আব্দুল মতিন সহ সংশ্লিষ্টদের অভিনন্দন জানিয়ে কলেজটির আয়োজনে এক আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়।

১৯ জুলাই মঙ্গলবার দুপুরে এই আনন্দ র‌্যালী কলেজ ক্যাম্পাস থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কুলাউড়া উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষে হয়।
র‌্যালী শেষে সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়ে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহসিনা বেগম, কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল, উপাধ্যক্ষ মোঃ আব্দুল হান্নান। এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি সুশীল সেনগুপ্ত। সভা পরিচালনা করেন কলেজের আইসিটি প্রভাষক সিপার উদ্দিন আহমদ।

বক্তারা বলেন শিক্ষাবান্ধব সরকারের এই সময় উপযোগী সিদ্ধান্তের কারেণ কুলাউড়ায় শিক্ষার মানসহ শিক্ষার প্রসার ঘটবে। তারা প্রানের এই দাবী বাস্তবায়নের জন্য বর্তমান সরকারকে ধন্যবাদ জানন।

র‌্যালীতে অংশ নেন কুলাউড়া ডিগ্রি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ সহকারি অধ্যাপক একেএম শাহজালাল, সহকারি অধ্যাপক আবুল কালাম, সহকারি অধ্যাপক আব্দুল বাকি, সহকারি অধ্যাপক মশিউর রহমান, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য আব্দুল মানিক, ফরহাদ আহমদ, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সাংবাদিক প্রভাষক মান্জুরুল হক, কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: