সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় শিশু অপহরণকারী লিটন জনতার হাতে আটক: অতঃপর…

dailysylhet.comকুলাউড়া অফিস: কুলাউড়ার ব্রাহ্মনবাজারে শিশু অপহরণ করার সময় এক অপহরণ কারীকে হাতেনাতে ধরেছে স্থানীয় লোকজন। এসময় তাকে উত্তম-মধ্যম দিয়ে ইউনিয়ন পরিষদে প্রেরণ করেন তারা। কিন্তু বিচারকরা তাকে থানায় না দিয়ে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন অপহৃত শিশুর মা বাবা সহ এলাকাবাসী।

জানা যায়, ব্রাহ্মনবাজার ইউনিয়নের পুর্ব গুঁড়াভুই গ্রামের মীর তাজ উদ্দিনের পুত্র লিটন মীর (৩৩) দীর্ঘ দিন থেকে সিলেটে নানান অপরাধমূলক কাজে জড়িত রয়েছে। সেখানে তার বিরুদ্ধে একাধিক ছিনতাই মামলা রয়েছে। সে ঈদের সময় বাড়িতে আসলে ১৫ জুলাই সন্ধ্যায় তার পাশের বাড়ির হারিছ মিয়ার স্কুল পড়ুয়া ছেলে সাব্বির মিয়া (১১) কে ফুসলিয়ে মোবাইল দেওয়ার কথা বলে একটি সিএনজি অটোরিক্সা গাড়িতে জোরপূর্বক তুলে ফেলে।

এরপর তার চিৎকার শুনে আশপাশের লোকজন ও সাব্বিরের আত্মীয় স্বজনরা বেরিয়ে এসে গাড়িটি অবরোধ করে ফেলেন পরে তারা লিটনকে বেশ উত্তম-মধ্যম দিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদে সোপর্দ করেন। সবার দাবি ছিলো অপহরণকারী লিটনকে থানায় পুলিশের হাতে তুলে দেওয়া কিন্তু যারা বিষয়টি সমাধান করেন তারা তাকে থানায় না দিয়ে স্টাম্পে মুচলেকা নিয়ে ছেড়ে দেন। এদিকে অপহরণকারী ছাড়া পাওয়ায় অপহৃত ছেলের পরিবার ও স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: