সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ৭ সেকেন্ড আগে
রবিবার, ২৬ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গুলশান হামলায় সন্দেহভাজন নারী, র‌্যাবের ভিডিও প্রকাশ

2016_07_19_15_29_25_yApJZJsIwwExOwvMFdcrzKJDhd1SHn_originalনিউজ ডেস্ক : গুলশানের হলি আর্টিসান রেস্তোরাঁয় হামলার সাথে জড়িত সন্দেহভাজন চারজন ও একটি টয়োটা এক্স ফিলডার গাড়িকেও ‘চিহ্নিত’ করে একটি ভিডিও প্রকাশ করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরের দিকে র‌্যাবের ফেসবুক পেজে ভিডিওটি প্রকাশ করা হয়। হলি আর্টিসান রেস্তোরাঁয় প্রবেশপথের পাশের সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করা হয়েছে।

ভিডিওতে দেখা গেছে, সাদা শার্ট পরিহিত একজন, এরপর একটি সিলভার রঙের গাড়ি, এরপর কালো হাফ হাতা পরিহিত একজন, পরে সাদা হাফ হাতা শার্ট পরিহিত আরেকজন, সবশেষে সালোয়ার কামিজ পরা এক নারীকে একাধিকবার ঘোরাফেরা করার সময় চিহ্নিত করা হয়েছে।

র‌্যাবের পক্ষ থেকে এই চিহ্নিতদের পরিচয় জানা থাকলে দ্রুত র‍্যাবের যে কোনো নিকটস্থ ব্যাটালিয়ন অথবা ক্যাম্পে অবহিত করার অনুরোধ করা হয়েছে। অথবা জানাতে ফোন করতে পারেন ০১৭৭৭-৭২০ ০৫০ নম্বরে।

উল্লেখ্য, গত ১ জুলাই রাতে গুলশানের কূটনীতিক পাড়ার অভিজাত এই রেস্টুরেন্টে সন্ত্রাসীরা সশস্ত্র হামলা চালিয়ে ১৭ বিদেশিসহ ২০ জিম্মিকে হত্যা করে। সন্ত্রাসীদের ছোড়া গ্রেনেডে প্রাণ যায় ডিবির এসি রবিউল ইসলাম ও বনানী থানার ওসি সালাউদ্দিন খানের।

পরদিন শনিবার (২ জুলাই) সকালে নিরাপত্তা বাহিনী যৌথ অভিযান চালিয়ে সেখান থেকে ১৩ জিম্মিকে জীবিত উদ্ধার করে এবং ৬ জঙ্গির মৃতদেহ পাওয়া যায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: