সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দাঁড়ি না কাটলে আত্মহত্যা: মাওলানাকে স্ত্রীর হুমকি

full_255962031_1468852543নিউজ ডেস্ক: ভারতের এক মাওলানার স্ত্রী হুমকি দিয়েছেন, যে স্বামী দাঁড়ি না কাটলে তিনি আত্মহত্যা করবেন। উত্তর প্রদেশের মিরাটের আরশাদ বদরুদ্দিন নামে ওই ইমাম এই বিষয়ে ডিসট্রিক্ট ম্যাজিস্ট্রেটের কাছে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে তিনি বলেছেন, আমি একজন পেশ ইমাম এবং ইসলামের সত্যিকারের অনুসরণকারী। আমার স্ত্রীর সঙ্গে ২০০১ সালে বিয়ে হওয়ার পরেই সে দাবি করে দাঁড়ি কেটে ফেলতে কারণ সে বলিউডের সালমান, শাহরুখের মতো দাঁড়িহীন পুরুষদের পছন্দ করে। শুধু তাই নয় এখন সে স্মার্টফোনে অন্য পুরুষদের সঙ্গে চ্যাট করে। এই ঈদে তার সঙ্গে শপিংয়ে না যাওয়ায় গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে বলেও জানিয়েছেন আরশাদ।

আরশাদ দাবি করেন, তার মতো মাওলানার দাঁড়ি রাখা বাধ্যতামূলক কিন্তু তার স্ত্রী গো ধরেছে যে দাঁড়ি কাটতেই হবে। তিনি বলেন, আমাদের চারটি সন্তান আছে-কিন্তু তারপরেও সে এই দাবি করে আসছে। আমি তাকে মোবাইল ফোন ব্যবহার কমানোর জন্যও বলেছিলাম কারণ এই বাজে অভ্যাস আমার সন্তানদের মধ্যে সংক্রমিত হতে পারে। আমি তার ব্যবহারের জন্য বিরক্ত। তাকে এজন্য বকাঝকা করলে সে কাঁদতে কাঁদতে হুমকি দিয়েছে যে সে আমার সন্তানকে বিষ খাইয়ে নিজে আত্মহত্যা করবে।

টাইমস অব ইন্ডিয়া।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: