সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লাউয়াছড়া বনের গাছ কাটার উদ্যোগ বন্ধ করার আহ্বান : মৌলভীবাজার ও শ্রীমঙ্গলের ১১ সম্পাদকের যুক্ত বিবৃতি প্রদান

pic-7ডেইলি সিলেট ডেস্ক : মৌলভীবাজার জেলা সদর ও শ্রীমঙ্গল উপজেলা থেকে প্রকাশিত ১১টি পত্রিকার সম্পাদক এক যুক্ত বিবৃতির মাধ্যমে ট্রেন চলাচল নির্বিঘ্নে করার নামে লাউয়াছড়া বনের হাজার হাজার গাছ কাটার প্রতিবাদ জানিয়েছেন আজ মঙ্গলবার।

বিবৃতিতে তারা বলেছেন যেখানে অবাধ বৃক্ষনিধনের কারণে পরিবেশ হুমকির মুখে। সারা দুনিয়া জুড়ে পরিবেশ সংরক্ষকণের আন্দোলন হচ্ছে। সেখানে কোথায় গাছ সংরক্ষক করা হবে তা না করে সংরক্ষিত বনাঞ্চলের গাছ কেটে ফেলার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। যা পরিবেশ প্রকৃতি বিধ্বংসী উদ্যোগ। সংরক্ষিত বনাঞ্চলের গাছ কাটার কোনো নিয়ম না থাকা সত্ত্বেও রেলওয়ে বিভাগের বন বিভাগকে গাছ কাটার চিঠি প্রদানের বিষয়টি খুবই হতাশাাজনক। এই উদ্যোগ বন্ধ করতে হবে।
বিবৃতি স্বাক্ষরদাতারা হলেন – মৌলভীবাজার থেকে প্রকাশিত দৈনিক বাংলার দিন সম্পাদক বকসি ইকবাল আহমদ, শ্রীমঙ্গলের দৈনিক খোলা চিঠির সম্পাদ মো.সরফরাজ আলী বাবুল।
মৌলভীবাজার জেলা সদরের সাপ্তাহিক পত্রিকার সম্পাদকগণ হলেন- সাপ্তাহিক পাতাকুঁড়ির দেশ সম্পাদক নুরুল ইসলাম শেফুল, সাপ্তাহিক দেশপক্ষ সম্পাদক মৌসুফ এ. চৌধুরী, সাপ্তাহিক মৌমাছি কণ্ঠ সম্পাদক শেখ সিরাজুল ইসলাম, সাপ্তাহিক মনুবার্তা সম্পাদক মো. জসিম উদ্দিন, সাপ্তাহিক পূর্বদিক সম্পাদক মুজাহিদ আহমদ, শ্রীমঙ্গল থেকে সাপ্তাহিক শ্রীভূমি সম্পাদক এম.এ. রহিম,সাপ্তাহিক শ্রীমঙ্গলের চিঠির সম্পাদক ইসমাইল মাহমুদ, সাপ্তাহিক শ্রীমঙ্গল পরিক্রমা সম্পাদক এম. ইদ্রিস আলী, সাপ্তাহিক শ্রীমঙ্গল বার্তার সম্পাদক মো.মোমিনুল হোসেন সোহেল।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: