সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জেলা জজকে জবাই করে হত্যার হুমকি : থানায় জিডি

photo-1468876610নিউজ ডেস্ক: জয়পুরহাটের জেলা ও দায়রা জজ সহ মহিলা বিচারক এবং ধর্মীয় নেতাদের জবাই করে হত্যা করার হুমকি দিয়েছে নিষিদ্ধ ঘোষিত ইসলামী জঙ্গি সংগঠন জামায়েতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি)। সংগঠনটির পক্ষ থেকে পাঠানো এক চিঠিতে বোমা মেরে বিভিন্ন প্রতিষ্ঠান ধ্বংস করে দেবারও হুমকি দেওয়া হয়েছে।

ডাকযোগে গত ১৪জুলাই জয়পুরহাট জেলা ও দায়রা জজ মো. আব্দুর রহিম বরাবরে চিঠি পাঠিয়ে ওই হুমকি দেয়া হয়। প্রেরক হিসেবে জয়পুরহাট পৌর এলাকার আরাফাত নগরের মো. নূরুন্নবী মন্ডলের নাম উল্লেখ করা রয়েছে।

চিঠিটি পাবার পর মো. আব্দুর রহিম ওই দিনই জয়পুরহাট সদর থানায় একটি সাধারন ডায়েরী (জিডি) করেন। ওই ডায়েরীতে জেলা ও দায়রা জজ মো.আব্দুর রহিম কর্তৃক দায়েরকৃত জেলা জজ আদালত ও চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ভবন ও বিচারকগণের নিরাপত্তার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য জয়পুরহ্টা পুলিশ সুপারের নিকট অনুরোধ জানানো হয়েছে।

তবে বিষয়টি গোপন রাখায় এতদিন সাংবাদিকরা কেউ জানতে পারেন নি। সোমবার সন্ধ্যার পর এ বিষয়টি প্রথম জানাজানি হলে সাংবাদিকদের নজরে আসে। পরে জয়পুরহাটের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবং পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল বিষয়টি নিশ্চিত করেন।-এনটিভি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: