সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৫০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শুনে নিন বিপিএলের থিম সং (ভিডিও)

Theme1468860511খেলাধুলা ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের লোগো ও ট্রফি উন্মোচন হয়েছে আজ। ২০ জুলাই হবে জমকালো উদ্বোধন। আর ২৪ জুলাই মাঠে গড়াবে ভিন্ন আঙ্গিকে আয়োজিত হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের নবম আসর।

এবারই প্রথম প্রিমিয়ার লিগের জন্য থিম সং তৈরি করা হয়েছে। গানটির টাইটেল ‘লেটস শাউট ফর ফুটবল’। রম্য খানের তৈরি গানটি একটি সম্মিলিত কণ্ঠে গাওয়া হয়েছে। যার গায়কী নিঃসন্দেহে সময়োপোযোগী।

গানটির সঙ্গে প্রমোও তৈরি করেছেন রম্য খান। প্রমোতে বিভিন্নভাবে দর্শকদের আকৃষ্ট করার চেষ্টা করা হয়েছে।

বঙ্গবন্ধু স্টেডিয়ামসহ বিভিন্ন স্থানে ভিডিও করা হয়েছে। যেখানে অভিনয় করেছেন হাবিবুল বাশার সুমন, মমতাজ, বিভিন্ন অভিনেতা, অভিনেত্রীসহ অনেকে। প্রিমিয়ার লিগের থিম সং ও প্রোমোটি শিগগিরই বিভিন্ন টেলিভিশনে দেখা যাওয়ার কথা রয়েছে।

প্রমোতে রয়েছে নাচ, ফ্যাশন শো ও বর্ণনামূলক উপস্থাপন। প্রমো ও থিম সংয়ের বিষয়ে রম্য খান বলেন, ‘গানের কথা পুরোপুরি ফুটবলকেন্দ্রিক। চেষ্টা করেছি বিএসএল-এর আগে বিপিএল যাতে মাঠে ও মাঠের বাইরে সমানভাবে দর্শকদের আকৃষ্ট করে। আশা করি, ফুটবল ভক্তরা বিপিএল-এর থিম সং এবং এর প্রোমো দেখার পর ফুটবলের প্রতি আরও আকৃষ্ট হবেন।’

আজ রাজধানীর একটি অভিজাত হোটেলে প্রিমিয়ার লিগের লোগো ও ট্রফি উন্মোচন অনুষ্ঠানে থিম সংয়ের সঙ্গে নাচেন জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী নীরব-মেহজাবিন। তাদের সঙ্গে ছিলেন অন্যান্য মডেলরা।

ভিডিও

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: