সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে পরিবারের সবাইকে অজ্ঞান করে প্রবাসীর বাড়িতে চুরি

churi-news-daily-sylhetসুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জ পৌর শহরের মল্লিকপুর এলাকায় এক কুয়েত প্রবাসীর ঘরের সবাইকে অজ্ঞান করে দুর্বৃত্তরা ২৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ দেড় লাখ টাকা নিয়ে গেছে। গত রোববার রাতে এ ঘটনা ঘটে। ওই প্রবাসীসহ পরিবারের সাতজন বর্তমানে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পুলিশ জানায়, সুনামগঞ্জের মল্লিকপুর এলাকার কুয়েত প্রবাসী মো. মোস্তফা মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। প্রতিদিনের মতো রবিবার রাতে মোস্তফা আলী রাতের খাওয়া শেষে সবাইকে ঘুমিয়ে পড়েন। এরপর তারা আর কোনো কিছু বলতে পারেননি। সোমবার সকালে প্রতিবেশীরা তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরে ঢুকে দেখেন সবাই অজ্ঞান অবস্থায় পড়ে আছেন। পরে তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা ভর্তি হওয়া সাতজন হলেন মোস্তফা মিয়া (৬০), তাঁর মেয়ে নীলিমা বেগম (২৭), তানজিনা বেগম (১৮) ও সাদিয়া বেগম (১৬), মোস্তফা মিয়ার ভাগনি তাছলিমা বেগম (২৫) ও তাজমিনা বেগম (১৮), নাতি মাহদী (৭)।

মোস্তফা মিয়ার মেয়ের জামাই সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া গ্রামের মতিউর রহমান জানান, ঘরের সবাইকে অজ্ঞান করে চোরেরা ২৫ভরি স্বর্ণালংকার ও নগদ দেড় লাখ টাকা নিয়ে গেছে। দেড় লাখ টাকা রোববার ব্যাংক থেকে তুলে ঘরে রেখেছিলেন তার শ্বশুর মোস্তফা মিয়া।

সুনামগঞ্জ সদর হাতপাতালের আবসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. রফিকুল ইসলাম জানান, হাতপাতালে চিকিৎসা নেওয়া সবাই শঙ্কামুক্ত। তবে চেতনা ফিরলেও তারা পরিস্কার করে কোনো কিছু বলতে পারছেন না।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী জানান, রোববার রাতের কোনো এক সময় ঘরের জানালা দিয়ে অচেতন করার জন্য হয়তো কোনো কিছু স্প্রে করা হয়েছে। পরে ঘরের জিনিসপত্র নিয়ে গেছে চোরেরা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: