সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নায়িকা শাবনূরের ভিডিও স্ক্যান্ডাল নিয়ে গুজব!

bangladeshiবিনোদন ডেস্ক:
বাংলা চলচ্চিত্রের খ্যতিমান চিত্রনায়িকা শাবনূর। বাংলা ছবির সোনালী দিনের আলোকিত নায়িকা তিনি। যেমন তার অভিনয়ের দক্ষতা তেমন তার দর্শক প্রিয়তা। শুরু থেকে এখন পযর্ন্ত নিজের জায়গাটাকে ধরেই রেখেছেন। শাবনুরের প্রথম ছবি ১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত এহতেশাম পরিচালিত ‘চাঁদনী রাতে’।
শাবনূর অনেক ব্যবসা সফল ছবির হিরোইন।

বর্তমানে শাবনূর অস্ট্রেলিয়াতে অবস্থান করছেন বলে একটি সূত্রে জানাগেছে। তবে দুঃখজনক বিষয় দেশের এই খ্যতিমান নায়িকাকে নিয়ে হঠাৎ করেই আপত্তিকর খবর প্রকাশ হয়। খবরের শিরোনাম ছিলো, ‘নায়িকা শাবনুরের সেক্স ভিডিও নিয়ে তোলপাড়’।
তবে এই খবর প্রকাশিত হবার পর শাবনূরের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে জানাযায় তিনি দেশের বাহিরে রয়েছেন।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এক অভিনেতা জানান, আসলে এই ধরণের খবর আমাদের শিল্পীদেরকে ছোট করা। আর শাবনূরের মতো নায়িকাকে নিয়ে এমন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে বলতে চাই এই ধরণের খবর প্রকাশ পায় এমন অনলাইন বন্ধ করে দেওয়া উচিত।
নাম প্রকাশে অনিচ্ছুক আরেক অভিনেত্রী জানান, এমন খবর ভিত্তিহীণ ও অ-শোভনীয়। আমি এ সংবাদ মাধ্যমের কঠোর শাস্তি দাবি করছি। আপনারা আমাদের সন্মান নিয়ে খেলা করবেন না।

উল্লেখ্য, ২০১২ সালের শেষের দিকে পাগল মানুষ ছায়ছবির কাজ শুরু করেন কিন্তু শ্যুটিং স্পটে পরিচালক এম এম সরকার মারা গেলে ছায়াছবিটির কাজ অসমাপ্ত থেকে যায়। পরবর্তীতে ২০১৫ সালে আবার নতুন করে ছায়াছবিটির জন্য চুক্তিবদ্ধ হন এবং পরিচালক বদিউল আলম খোকন ছায়াছবিটির কাজ শেষ করেন।
২০১৩ সালে মুক্তি পায় ফেরদৌস ও মৌসুমীর সাথে অভিনীত মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত কিছু আশা কিছু ভালোবাসা। ২০১৬ সালে চুক্তিবদ্ধ হন পি এ কাজলের মন যারে চায় ছায়াছবিতে। এতে তাকে একজন নারী নেত্রীর ভূমিকায় দেখা যাবে। এছাড়া চুক্তিবদ্ধ হন মোস্তাফিজুর রহমান মানিকের `কতদিন দেখিনি তোমায়’ ছায়াছবিতে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: