সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিসবাহ’র দলকে ৫০ হাজার পাউন্ড পুরস্কার ঘোষণা

full_1561269582_1468845120খেলাধুলা ডেস্ক:: ঐতিহাসিক লর্ডস টেস্ট জয়ের পর থেকে আনন্দে ভাসছে পাকিস্তান ক্রিকেট দল। সেই আনন্দকে আরো একটু রাঙিয়ে দিলেন দেশটির রিয়েল এস্টেট ব্যবসায়ী মালিক রিয়াজ।

আর এই জয়ে মিসবাহ-উল-হকের দলকে ৫০ হাজার পাউন্ড পুরস্কার দেবার ঘোষণা দিয়েছেন তিনি। এমন খবরই দিয়েছে দেশটির আইএনপি নিউজ এজেন্সি।

মোহাম্মদ আমিরের বলে ইংল্যান্ডের শেষ ব্যাটসম্যান জ্যাক বল যখন বোল্ড হন, তখন লর্ডসে বসে পাকিস্তানের খেলা দেখছিলেন রিয়াজ। ২০ বছর পর ক্রিকেটের তীর্থ ভূমিতে স্বাগতিকদের বিপক্ষে প্রিয় দলের টেস্ট জয়ের সাক্ষী হলেন তিনি। এর সঙ্গে পাকিস্তানের জয় উৎসবও তার নজর কেড়ে নেয়।

দীর্ঘ ৬ বছর পর লর্ডস টেস্ট দিয়ে আবারো সাদা পোশাকের ক্রিকেটে ফিরেছেন মোহাম্মদ আমির। স্পট-ফিক্সিং থেকে ফেরা এই বাঁ-হাতির উপর আলাদা নজর ছিল সবার। তাতে অবশ্যই বেশ ভালোভাবেই পাশ করেছেন এই স্পিড স্টার।

লর্ডস টেস্টে পাকিস্তানের এই জয়ে খুব খুশি হয়েছেন বারিয়া টাউন চেয়ারম্যান মালিক রিয়াজ। যে কারণে দলটিকে পুরস্কার হিসেবে ৫০ হাজার পাউন্ড দিচ্ছেন তিনি। এদিকে এই জয়কে পাকিস্তানের মানবতাবাদী কিংবদন্তি ব্যক্তিত্ব আব্দুল সাত্তারকে উৎসর্গ করেছেন অধিনায়ক মিসবাহ-উল-হক।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: