সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জ কেন্দ্রীয় দূর্গাবাড়ির তালা ভেঙ্গে অফিস তছনছ করেছে দুবৃত্তরা

01. daily sylhet Kamalgonj news2পিন্টু দেবনাথ, কমলগঞ্জ:
মৌলভীবাজারের কমলগঞ্জ পুলিশ ষ্টেশনের অদূরে ভানুগাছ বাজারস্থ কেন্দ্রীয় শ্রী শ্রী দূর্গাবাড়ির প্রধান অফিসের তালা ভেঙ্গে আসবাবপত্র তছনছ করেছে দুর্বৃত্তরা। গত রোববার (১৭ জুলাই) দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় সনাতন ধম্বাবলম্বী লোকজনের মধ্যে আতংক ও ক্ষোভ বিরাজ করছে।

সরেজমিন গিয়ে দেখা যায়, অফিস কক্ষের তালা ভেঙ্গে দুর্বৃত্তরা কেন্দ্রীয় দুর্গাবাড়ির অফিসের ভিতরের আলমারি, টেবিলসহ আসবাবপত্র ভাংচুর করে। তবে অফিস থেকে ২৫ হাজার মূল্যের একটি হারমোনিয়াম নিয়ে যায়।

সোমবার সকালে দূর্গাবাড়ি পরিচালনা কমিটির সভাপতি শংকর লাল সাহা বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে দূর্গাবাড়ির প্রধান অফিসের দরজা খোলা দেখে পাশের বাড়ির লোকজন তাকে খবর দেন। পরে তিনি দূর্গাবাড়িতে এসে অফিস তছনছের বিষয়টি দেখতে পান।

বিষয়টি কমলগঞ্জ থানা পুলিশ, উপজেলা প্রশাসনসহ দূর্গাবাড়ি সংশ্লিষ্ট অন্যান্য কমিটির নেতৃবৃন্দকে জানানো হয়েছে। তবে আলমারী ভাঙ্গচুরসহ আসবাবপত্র তছনছ করায় প্রায় অর্ধ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে বলেও দুর্গাবাড়ি কমিটির সভাপতি জানান। দুর্গাবাড়ির সভাপতি শংকর লাল সাহা বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ, ভানুগাছ পৌর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মো. সানোয়ার হোসেন, উপজেলা পূজা উদযান পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদসহ স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সোমবার সকাল সাড়ে ১০টায় ঘটনাস্থল পরিদর্শন করেন।
মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: