সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে মহিলাকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে লাখ টাকা-স্বর্ণের চেইন ছিনতাই : আটক ২

98745210 copyবিশ্বনাথ প্রতিনিধি:
বিশ্বনাথে দিন-দুপুরে এক মহিলাকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে এক লাখ টাকা,স্বর্ণের চেইন, দুটি মোবাইল সেট ছিনতাইকারীরা ছিনিয়ে নিয়ে যায়। সোমবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের হোসেনপুর গ্রামে সামনে এঘটনা ঘটে।

এসময় স্থানীয় জনতা ধাওয়া করে দুই ছিনতাইকারীকে একটি মোটরসাইকেলসহ (সিলেট-হ-১৩-৮৭৫২) আটক করে। পরে এলাকাবাসী তাদের গণধুলাই দিয়ে পুলিশে সোর্পদ করেন। আটককৃতরা হলেন-সিলেট জেলার জালালবাদ থানার পীরপুর গ্রামের কামাল উদ্দিনের ছেলে শাহজানান (৩০) একই থানার কালিগাও গ্রামের আবদুল মতিনের ছেলে শাহ আলম (৩০)। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুই ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে আসে।

স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার বগিরচক গ্রামের শাহিন আহমদের স্ত্রী করিমা বেগম অপর আরও এক মহিলাকে সঙ্গে নিয়ে সোমবার দুপুরে উপজেলা সদরের আল হেরা শপিং সিটির তার নিটক আত্বীয়ের কাছ থেকে এক লাখ টাকা নেন। এসময় টাকা নিয়ে ব্যাটারী চালিত রিকশায় তিনি সদর উপজেলার মীরপুর গ্রামের তার এক আত্বীয়ের বাড়িতে যাওয়ার জন্য বের হন। উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের হোসেনপুর বড় বাড়ির সামনে যাওয়া মাত্রই একটি মোটরসাইকেল দুইজন যুবক তাদের রিকশার গতিরোধ করে।

এসময় ছিনতাইকারীরা ওই নারীদের ধারালো অস্ত্রের ভয়ে দেখিয়ে তাদের সঙ্গে করিমা বেগমের গলায় থাকা একটি স্বর্ণের চেইন ও নগদ একলাখ টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। এতে ওই নারীদের আত্বচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ধাওয়া করে দুই ছিনতাইকারীকে আটক করেন। তবে ছিনিয়ে নেয়া ব্যাগ উদ্ধার হলেও টাকা কিংবা স্বর্ণের চেইন উদ্ধার হয়নি বলে জানাগেছে।

করিমা বেগম বলেন, মাথায় চাকু ধরে ছিনতাইকারী তার সঙ্গে থাকা একলাখ টাকা, এক ভরি স্বর্ণে চেইন ও দুটি মোবাইল সেট ছিনিয়ে যায়।

এব্যাপারে থানার এস আই কল্লোল গোস্বামী ও হাবিবুর রহমান বলেন, আটককৃতরা ছিনতাই করার সত্যতা স্বীকার করে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: