সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫২ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দালাললসহ আট মাস থেকে নিখোঁজ জুড়ীর এক মালদ্বীপ যাত্রী

01. daily sylhet nikhuj sangbadজুড়ী প্রতিনিধি :: ঢাকা থেকে নিখোঁজ হওয়ার আট মাসেও সন্ধান মিলেনি মৌলভীবাজারের জুড়ীর আব্দুল আহাদ ও ছাদ উদ্দিনের। সূত্র জানায়, উপজেলার সাগরনাল ইউনিয়নের দক্ষিণ বড়ডহর গ্রামের বাসিন্দা আব্দুল গফুর তার পুত্র আব্দুল আহাদকে (১৮) সিকিউরিটি গার্ডের কাজে মালদ্বীপ পাঠানোর জন্য একই গ্রামের বাসিন্দা মৃত মহরম আলীর ছেলে চান্দ আলী ওরফে ছাদ উদ্দিন (৫০) এর সঙ্গে চুক্তি করে ২ লাখ ৭০ হাজার টাকা প্রদান করেন।

চান্দ আলী ও তার অপর সহযোগি বড়লেখার পানিধার গ্রামের ফারুক গত বছরের ১১ অক্টোবর আহাদকে (পাসপোর্ট নং ইঊ-০৫৫৯৭৭৫ ও ভিসা নং-ডচ-০০১৩২৭৮৩) ফ্লাইট দেওয়ার জন্য ঢাকা নিয়ে যায়। কিন্তু একমাসের বেশি সময় আহাদকে নিয়ে কমলাপুর, সায়েদাবাদ ও ফকিরাপুলের বিভিন্ন হোটেলে অবস্থান করলেও ফ্লাইট দিতে পারেনি। গত বছরের ১৮ নভেম্বর রাত ১টা থেকে আহাদ ও চান্দ আলীর মোবাইল ফোন বন্ধ এবং সম্পূর্ণ যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

এ বিষয়ে আহাদের পিতা আব্দুল গফুর ২০১৫ সালের ২২ ডিসেম্বর ঢাকার মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরি (নং-১৪৫৩) করেন। তবে চান্দ আলী ওরফে ছাদ উদ্দিনের পরিবার থেকে তার নিখোঁজের বিষয়ে থানায় কোনো জিডি করা হয়নি বলে জানা যায়।

এদিকে চান্দ আলী কর্তৃক আহাদকে অপহরণ ও পাচারকারীর হাতে তুলে দেয়ার আশংকা প্রকাশ করে আব্দুল গফুর বলেন, আহাদের খবর জানতে গেলে বাড়িতে থাকা চান্দ আলীর ছেলে আব্দুস ছালাম ও আলতাব হোসেন তাকে বিভিন্ন ধরণের হুমকি ও ভয়ভীতি দেখান। এ বিষয়ে তিনি জুড়ী থানায় সাধারণ ডায়েরি করেছেন। তিনি তার পুত্র আহাদের সন্ধান পেতে সরকারের সহযোগিতা কামনা করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: