সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাকিবের সঙ্গে এবার শুভশ্রী

page2বিনোদন ডেস্ক:
কিছুদিন আগের কথা। লন্ডনে শাকিব খান তখন শ্রাবন্তীর সঙ্গে ‘শিকারি’ ছবির শুটিং করছিলেন। সেখানেই কলকাতার আরেক অভিনেত্রী শুভশ্রীর সঙ্গে হঠাৎ দেখা হয় তার। তখনই পরের ছবির জন্য আলাপ চূড়ান্ত হয়ে যায়। এ প্রসঙ্গে শাকিব খান বলেন, আমার পরের ছবির নায়িকা এখন পর্যন্ত চূড়ান্ত শুভশ্রী। আর পরিচালক হিসেবে থাকবেন ‘শিকারি’ ছবির পরিচালক জয়দেব। ব

র্তমানে এ ছবির জন্য গল্প বাছাই চলছে। লন্ডনে শুভশ্রী আরেকটা ছবির ইউনিটে কাজ করতে এসেছিলেন। সেখানে তার সঙ্গে শুটিং এর ফাঁকে আড্ডা হয়েছে। আমাদের আড্ডাটা বেশ ভালো হয়েছে। যৌথ প্রযোজনার নতুন এ ছবিটি প্রযোজনা করবে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ। এ মাসেই শুভশ্রীর সঙ্গে নতুন এ ছবির ঘোষণা দেবেন বলেন জানিয়েছেন শাকিব। এর আগে শুভশ্রী যৌথ প্রযোজনায় নির্মিত ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবিতে অভিনয় করেন।

এদিকে, এবারের ঈদে শাকিব ও শ্রাবন্তীর অভিনীত ‘শিকারি’ ছবিটি দেখতে দর্শকরা ভিড় করে সারা দেশের প্রেক্ষাগৃহে। ছবিটি এখন পর্যন্ত টানা ব্যবসা করে চলেছে। যৌথ প্রযোজনায় নিজের প্রথম অভিনীত এ ছবিটি নিয়ে শাকিব বলেন, দর্শক এখনও সিনেমা হলে ভিড় করছে। ভালো ছবি নির্মাণ করলে দর্শক ভিড় করবেন- এটাই তার প্রমাণ। প্রযোজনা সংস্থা ও আমার ভক্তদের এজন্য শুভেচ্ছা ও অভিনন্দন। সংখ্যা বাড়িয়ে কাজ করতে চাই না আমি। তাই এখন থেকে ভালো কাজের সঙ্গে থাকতে চাই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: