সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যে কারণে ভিসা হচ্ছে না মোস্তাফিজের

full_780988371_1467175599খেলাধুলা ডেস্ক:
আজ নয় তো কাল। কাল না হলে পরশুদিন। এভাবেই একদিন একদিন করে পিছিয়ে যাচ্ছে বাংলাদেশের নতুন পেস সেনসেশন মোস্তাফিজুর রহমানের ইংল্যান্ডের ভিসা পাওয়ার দিন। ১৩ জুলাই তার ইংল্যান্ড যাওয়ার কথা। অথচ ভিসা না হওয়ার কারণে এখনও পর্যন্ত বিমানে চেপে বসতে পারছেন না তিনি। সর্বশেষ আজ রোববার ভিসা পাওয়ার কথা ছিল মোস্তাফিজের। অথচ, আজও হলো না ভিসা।

কেন ভিসা হচ্ছে না। কেন এত বিলম্ব হচ্ছে? এ বিষয়ে যিনি সবচেয়ে বেশি ওয়াকিবহাল, তিনি বিসিবির লজিস্টিক ম্যানেজার সজিব। তার কাছে এর কারণ জানতে চাইলে তিনি জানালেন আসল কারণ।

মূলতঃ মোস্তাফিজের ইংল্যান্ড যাওয়ার জন্য ভিসা প্রসেসিং শুরু করার কথা ঈদের আগেই; কিন্তু ঈদের আগে তিনি যুক্তরাজ্যের দুতাবাসে কোন কাগজপত্রই জমা দেননি। ঈদের পর এসে গত সোমবার (১১ জুলাই) ভিসার আবেদন করেন মোস্তাফিজ। কাগজ-পত্রও ওইদিন জমা দেন তিনি।

সজিব জানান, সাধারণত প্রসেসিং শুরু হলে ভিসা হাতে পেতে সময় লাগে ৬ থেকে ৭টি কর্মদিবস। ১১ জুলাই কাগজপত্র জমা দেয়ার পর ৪টি কিংবা ৫টি কর্মদিবস পার হয়েছে। এর মধ্যে আবার একদিন ইন্টারভিউ দিতে হয়েছে মোস্তাফিজকে। এ কারণেই এখনও ভিসা হাতে পাননি তিনি।

আরেকটা বিষয় হলো, বিসিবি থেকে সব ধরনের কাগজ-পত্র দিয়ে দেয়া হয়েছে মোস্তাফিজকে। এসব ক্ষেত্রে ভিসার জন্য নিজেকেই দৌড়াদৌড়ি করতে হয়; কিন্তু মোস্তাফিজ এখনও এসব বিষয়ে এতটা অভিজ্ঞ না হওয়ার কারণেও টেকনিক্যাল বিষয়গুলো বুঝতে পারছেন না এবং ভিসা পেতেও বিলম্ব হওয়ার এটা একটা কারণ।

বিসিবির লজিস্টিক ম্যানেজার জানান, আগামীকাল সোমবার কিংবা মঙ্গলবারের মধ্যেই ভিসা পেয়ে যাবেন মোস্তাফিজ এবং এরপর যে কোন দিন ইংল্যান্ড যেতে পারবেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: