সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্রিকেটারদের সতর্ক করল ভারতীয় ক্রিকেট বোর্ড

photo-1468753952খেলাধুলা ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে বেশ ভালো সময়ই কাটছে ভারতীয় ক্রিকেটারদের। টেস্ট সিরিজ শুরুর আগে সুযোগ পেলেই সমুদ্র সৈকতে গিয়ে হাসি-ঠাট্টায় মেতে উঠছেন তাঁরা। সেই সময় তাঁদের হাতে যে বিয়ারের বোতলও থাকছে, সেটাও জানা গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ছবি দেখে। তবে ক্যারিবীয় সফরে ক্রিকেটারদের এই উদ্দাম জীবনযাপনে খুব বেশি সন্তুষ্ট হতে পারছে না ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ক্রিকেটারদের আরো সংযত আচরণ করা উচিত বলে সতর্ক করে দেওয়া হয়েছে।

ক্যারিবীয়ান সমুদ্রসৈকতগুলোতে গিয়ে পর্যটকরা মেতে ওঠেন হাসি-আনন্দে। ভারতের কিছু ক্রিকেটারের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। সমুদ্রের ধারে বেশ উচ্ছসিত সময়ই কাটিয়েছেন তাঁরা। কিন্তু গোলমালটা বেধেছিল লোকেশ রাহুল, উমেশ যাদব ও স্টুয়ার্ট বিনির একটি ছবি নিয়ে। যেখানে দেখা যায় তিনজনই রোদ পোহাচ্ছেন সেইন্ট কিটসের সমুদ্রসৈকতে। আর একজনের হাতে ধরা আছে একটি বিয়ারের বোতল। এই ধরনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করাটা উচিত হয়নি বলেই মনে করছে বিসিসিআই। টিম ম্যানেজারের মাধ্যমে খেলোয়াড়দের সতর্ক করা হয়েছে বলেও জানা গেছে ভারতের গণমাধ্যম সূত্রে।

ভারতের মতো দেশে অনেকেই ক্রিকেটারদের জীবনধারা অনুসরণ করে। সেটা মাঠেই হোক বা মাঠের বাইরে। এই দিকটি মাথায় রেখেই ক্রিকেটারদের আরো সংযত আচরণ করা উচিত বলে মন্তব্য করেছেন বিসিসিআইয়ের এক কর্মকর্তা, ‘অনেকেই মাঠে ও মাঠের বাইরে তারকা ক্রিকেটারদের আচরণ অন্ধভাবে অনুসরণ করে। কাজেই আমাদের ছেলেদের এটা মাথায় রাখা উচিত। ভারতের ক্রিকেট সমর্থকদের সংবেদনশীলতার কথা তাদের সব সময়ই বিবেচনা করা উচিত।’

চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে গত ৬ জুন ক্যারিবীয় দ্বীপপুঞ্জে পৌঁছেছে ভারতীয় ক্রিকেট দল। খেলেছে দুটি প্রস্তুতি ম্যাচ। আগামী বৃহস্পতিবার থেকে শুরু হবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম টেস্ট।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: