সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অনেক ষড়যন্ত্রের পরও আমরা ভালো আছি- মাহি

full_1734151701_1468765257বিনোদন ডেস্ক:: আজ রোববার চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হচ্ছে চিত্রনায়িকা মাহিয়া মাহির বিবাহোত্তর সংবর্ধনা। এ উপলক্ষে গত কয়েকদিন ধরেই প্রস্তুতি চলছিল।

এ ব্যাপারে মাহিয়া মাহি বলেন, ‘পরিবারের পছন্দ অনুযায়ী আমি বিয়ে করেছি’। সবাই আমাদের জন্য দোয়া করবেন। আর আমি স্বামী অপুকে নিয়ে খুশি। অনেক ষড়যন্ত্রের পরও আমরা ভালো আছি।

এ প্রসঙ্গে মাহির বাবা আবু বক্কর সিদ্দিক জানান, দুই পরিবারের সম্মতিক্রমে পারিবারিকভাবেই মাহি-অপুর বিয়ে হয়েছে। গ্রামের অনেক আত্মীয়-স্বজন বিয়ের সময় ঢাকায় উপস্থিত থাকতে পারেননি। তাই তাদের কথা চিন্তা করে আজকের এই আয়োজন করা হয়েছে। গ্রামের আত্মীয়-স্বজন সবাই অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন।

তিনি আরো জানান, মাহি ছোটবেলা থেকে ঢাকায় বড় হলেও গ্রামে দাদা-দাদী, আত্মীয়স্বজনদের দোয়ায় আজ এত দূর এগিয়েছে। ও গ্রাম ভালোবাসে, মাঝে মাঝে গ্রামেও আসতো। তাই তার সিদ্ধান্তেই দাদা-দাদী ও আত্মীয়স্বজনদের নিয়ে গায়ে হলুদের আনুষ্ঠানও আজকে হবে বলে জানান।

আগামী ২০ জুলাই ঢাকায় অনুষ্ঠিত হবে মাহির আরেকটি বিবাহোত্তর সংবর্ধনা। এরপর ২৪ জুলাই সিলেটে শ্বশুরবাড়িতে যাবেন মাহি। সেখানেও আরেকটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানান মাহি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: