সর্বশেষ আপডেট : ১২ মিনিট ২৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২১ বছর পর তাকে খুঁজে পেল পরিবার

Netrokona--120160717163923নিউজ ডেস্ক:
নেত্রকোনার কেন্দুয়ায় মানসিক ভারসাম্যহীন ফালাল উদ্দিন খানকে (৬২) নিখোঁজ হওয়ার ২১ বছর পর খুঁজে পেয়েছে তার পরিবারের লোকজন।

শনিবার দুপুরে ভারসাম্যহীন ওই ব্যক্তির ছোট ভাই জাকির হোসেন খান বাবুল কেন্দুয়া থানা পুলিশের কাছ থেকে তার ভাইকে বাড়িতে নিয়ে যান। ফালাল উদ্দিনের বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার পাবুর গ্রামে।

এ ব্যাপারে তার ছোট ভাই জাকির হোসেন খান বাবুল জানান, ১৯৭৭ সালে তার বড় ভাই ফালাল উদ্দিন খান টাইফয়েড জ্বরে আক্রান্ত হয়ে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। তিনি বাড়িতেই থাকতেন। ১৯৯৫ সালে হঠাৎ একদিন তিনি বাড়ি থেকে নিখোঁজ হন। প্রায় পাঁচ বছর তারা তাকে দেশের বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করেও পাননি।

ভাইকে না পেয়ে তাদের পরিবারের লোকজন ভেবেই নিয়েছিল হয়তো তিনি মারা গেছেন। কিন্তু দীর্ঘ ২১ বছর পর তারা তার ভাইকে খুঁজে পাবেন তা কখনো ভাবেননি।

তিনি আরো জানান, আল্লাহর অশেষ রহমতে কেন্দুয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সহযোগিতায় আমার ভাইকে খুঁজে পেয়েছি। এ আনন্দের কথা ভাষায় প্রকাশ করতে পারব না।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অভিরঞ্জন দেব জানান, সম্প্রতি উপজেলার শহীদ স্মৃতি বিদ্যাপীঠ প্রাঙ্গনে হঠাৎ ভারসাম্যহীন ফালাল উদ্দিন খান আশ্রয় নেন। বিষয়টি বিদ্যালয়ের শিক্ষকদের কাছে রহস্যজনক মনে হলে গত বৃহস্পতিবার সন্ধ্যায় কেন্দুয়া থানা পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

পরে ভারসাম্যহীন ব্যক্তির সঙ্গে কথা বলে অনেক খোঁজ-খবর নিয়ে তার পরিবারকে বিষয়টি জানানো হয়। দীর্ঘ ২১ বছর পর খবর পেয়ে শনিবার দুপুরে তার ছোট ভাই জাকির হোসেন খান বাবুলসহ পরিবারের লোকজন এসে থানা থেকে তাকে বাড়িতে নিয়ে যান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: