সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৮ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলার গানের মহাউৎসবে রুনা লায়লা ও মমতাজ

runa-bg20160717135605বিনোদন ডেস্ক::লোক সংগীতশিল্পী অন্বেষনের রিয়েলিটি শো ‘আড়ং ডেইরি-চ্যানেল আই বাংলার গান ২০১৫’-এর মহাউৎসব হবে আগামী ২২ জুলাই। ঢাকার মিরপুরে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে সাতটায় বসবে এর জাঁকজমকপূর্ণ আসর।

রোববার (১৭ জুলাই) তেজগাঁওস্থ চ্যানেল আই ভবনের ছাদবারান্দায় সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, মহাউৎসবে অতিথি বিচারক হিসেবে থাকবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কণ্ঠশিল্পী রুনা লায়লা ও ফোকসম্রাজ্ঞী মমতাজ। প্রতিযোগিতার প্রধান দুই বিচারক হিসেবে আছেন কণ্ঠশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ও আইয়ূব বাচ্চু।

সংবাদ সম্মেলনে প্রধান দুই বিচারকের পাশাপাশি ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, ব্র্যাক ডেইরি অ্যান্ড ফুড এন্টারপ্রাইজের পরিচালক তৌফিকুর রহমান প্রমুখ।

সারাদেশ থেকে প্রায় ৪০ হাজার প্রতিযোগীর মধ্য থেকে ধাপে ধাপে সেরা সাত প্রতিযোগী পৌঁছেছেন চূড়ান্ত লড়াইয়ে। মহাউৎসবে সেরার স্বীকৃতির জন্য লড়বেন সেরা সাত প্রতিযোগী অনন্যা ইয়াসমিন অংকন (চাঁপাইনবাবগঞ্জ), শারমীন (ময়মনসিংহ); ইলমা বিনতে বখতিয়ার (চট্রগ্রাম), খায়রুল ইসলাম (ফরিদপুর), নাজমুল হাসান (ফরিদপুর), আল-আমিন আলী (রাজশাহী) ও বিল্লাল হোসেন (ফরিদপুর)।

জানা গেছে, মহাউৎসবে থাকবে সেরা সাত প্রতিযোগীর একক ও সমবেত গান। ‘ক্ষুদে গানরাজ’-এর শিল্পীদের সঙ্গেও থাকবে তাদের পরিবেশনা। লোকনৃত্য পরিবেশন করবেন চিত্রনায়িকা পূর্ণিমা। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হবে চ্যানেল আইয়ে। পুরো অায়োজন উপস্থাপনা করবেন সিজিল মির্জা। পরিচালনায় ইজাজ খান স্বপন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: