সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংসারে ফিরে গেলেন রিচি

2016_07_16_20_10_06_E2TqkKjJzoHsnl0vP4hnPd3hQuQT4D_originalবিনোদন ডেস্ক : স্বামী-সংসার আর সন্তানকে নিয়ে বেশ আগেই আমেরিকায় থিতু হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী রিচি সোলায়মান। ছেলের স্কুলের ছুটিছাটায় মাঝে মাঝে দেশে আসেন। নিজের পরিবারকে সময় দেন। পাশাপাশি টুকটাক নাটকেও কাজ করেন।

সর্বশেষ দেশে এসেছিলেন মাস ছয়েক আগে। এবার ঈদের বেশ কটি নাটকে অভিনয় করেছেন। দর্শকরা ভেবেছিলেন, এবার হয়তো আর আমেরিকায় যাবেন না। নিয়মিতই দেখা যাবে ছোটপর্দায়।

কিন্তু হঠাৎ করেই আমেরিকায় পাড়ি দিলেন তিনি। যাবার আগে ফেসবুকে স্টাটাস দিয়ে সবার কাছ থেকে বিদায়ও নিয়েছেন। আবার কবে ফিরছেন তিনি? এমন প্রশ্নে উত্তরে নির্দিষ্ট করে কোন তারিখ বলতে পারেননি। জানিয়েছেন, ঠিক বলতে পারছি না। আদৌ কবে ফিরবেন রিচি তাও অনিশ্চিত। তবে, স্বামীর সঙ্গে সাংসারিক মনোমালিন্যের স্মৃতি ভুলে খুব চমৎকার ভাবে ঈদও উদযাপন করেছেন এ জনপ্রিয় তারকা। ফেসবুকে ঈদের দিনের ছবিও শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।

ঈদে দশ বারোটির মতো নাটকে দেখা গেছে তাকে। এর মধ্যে ‘ঠিকানা ভুল ছিল’, ‘লাইলী মজনু-২০১৬’, ‘সে রাতে বৃষ্টি ছিল’, ‘শূন্য শহর’ এবং ‘ক্ষয়ে যাওয়া বুকের ভেতর’, ‘সে রাতে বৃষ্টি ছিল’, ‘শূন্য শহর’, ‘ঠিকানা ভুল ছিল’ উল্লেখযোগ্য।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: