সর্বশেষ আপডেট : ২০ মিনিট ২৩ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘নিসে হামলাকারী কখনো ধর্মীয় রীতি পালন করেনি’

147330_1আন্তর্জাতিক ডেস্ক: ফ্রান্সের দক্ষিণাঞ্চলের নিস শহরে বৃহস্পতিবার রাতে বাস্তিল দিবসের অনুষ্ঠানে ট্রাক চালিয়ে দিলে অন্তত ৮৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো শতাধিক।
হামলাকারী ট্রাক চালকের ছবি প্রকাশ করেছে দেশটির পুলিশ। এর আগে আনুষ্ঠানিকভাবে ট্রাক চালককে শনাক্ত করে। হামলাকারী ট্রাক চালক তিউনিসিয়ান বংশোদ্ভূত ফরাসি নাগরিক। তার নাম মোহাম্মদ লাহৌআইজ বৌহলেল।
শুক্রবার রাতে ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে, ৩১ বছরের বৌহলেল মুসলমান হলেও ইসলামি কোনো বিধান ও রীতি তিনি পালন করতেন না।

বৌহলেলের ভাই (কাজিন) ডেইলি মেইল অনলাইনকে বলেন, বৌহলেল কখনো নামাজ পড়তেন না, মসজিদে যেতেন না, স্ত্রীকে মারধর করতেন। তার ৫ বছর, ৩ বছর ও ১৮ মাস বয়সী ৩টি সন্তান রয়েছে।

তিনি আরো বলেন, ‘তিনি মদ পান ছাড়াও বিভিন্ন ধরনের মাদক গ্রহণ করতেন। শুকুরের মাংস খেতেন।’

বিবিসির খবরে বলা হয়েছে, আগে জিহাদি কোনো গ্রুপের সঙ্গে বৌহলেলের সম্পৃক্ততা বা যোগাযোগের খবর পুলিশের কাছে নেই। তার তিন সন্তান আছে। নিস রেলওয়ে স্টেশনের কাছে তার বাড়ি। একতলা ওই বাড়িতে পুলিশ তল্লাশি চালিয়েছে। এ ছাড়া তার সাবেক স্ত্রীকে পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে।

হামলার ঘটনার কয়েক ঘণ্টা আগে পুলিশের সঙ্গে কথা হয় বৌহলেলের। ওই সময় তিনি একটি রাস্তায় প্রায় নয় ঘণ্টা ট্রাকটি দাঁড় করিয়ে রাখেন। পুলিশ এ নিয়ে তাকে জেরা করলে তিনি জানান, আইসক্রিম ডেলিভারি দিতে ঘটনাস্থলে এসেছেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: