সর্বশেষ আপডেট : ১৫ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের আদালতপাড়ার নিরাপত্তা জোরদার

666-1স্টাফ রিপোর্টার::
সারাদেশের ন্যায় সিলেটের আদালতপাড়ার নিরাপত্তা জোরদার করা হয়েছে। আদালত চত্বরে প্রবেশের প্রধান দুইটি ফটক ছাড়া বাকি সবগুলো ফটক বন্ধ করে দেওয়া হয়। আদালতের এজলাসে ওঠার আগে সংশ্লিষ্টদের তল্লাশি কর হয়। এ কাজে ব্যবহার করা হচ্ছে মেটাল ডিটেক্টর।

সম্প্রতি রাজধানীর গুলশান ট্র্যাজিডি এবং শোলাকিয়ায় জঙ্গি হামলার পর দেশের সবগুলো আদালতের নিরাপত্তা বৃদ্ধির উদ্যোগ নেওয়া হয়। এর অংশ হিসেবে গতকাল শনিবার থেকে সিলেটের আদালত পাড়ায় নিরাপত্তা বাহিনীর সদস্য সংখ্যা বৃদ্ধি করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) মোহাম্মদ রহমত উল্লাহ জানান, আদালত পাড়ায় আগের চেয়ে পুলিশের সংখ্যা এবং তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। সাদা এবং পোশাকধারী পুলিশ দায়িত্ব পালন করছে। কাউকে সন্দেহভাজন মনে হলে তল্লাশি করা হচ্ছে।

এ ব্যাপারে সিলেট জেলা জজ কোর্টের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর শামসুল ইসলাম জানান, আদালত চত্বরে প্রবেশের দুটি প্রধান ফটক ছাড়া বাকি সবগুলো প্রবেশপথ বন্ধ করে দেয়া হয়েছে। প্রতিটি এজলাসের সিঁড়িতে সন্দেহভাজনদের মেটাল ডিটেটেক্টর দিয়ে তল্লাশি করা হচ্ছে।

তিনি আরও জানান, গোটা আদালতপাড়ায় পুলিশি নজরদারী বাড়ানো হয়েছে। আদালত পাড়ার সকল ভাসমান ও টং দোকান তুলে দেয়া হয়েছে। আদালত পাড়ায় সিসি ক্যামেরা স্থাপন, নিরাপত্তা দেয়াল উঁচুকরাসহ নিরাপত্তা সংশ্লিস্ট অন্যান্য বিষয়গুলো নিয়ে আগামী আইনশৃঙ্খলা কমিটির বৈঠকে উপস্থাপন করা হবে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: