সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে প্রবাসীর বাড়িতে চুরি

churi news  daily sylhetবিশ্বনাথ প্রতিনিধি:: বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়নের বড়খুরমা গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সামছুল ইসলাম মাসুকের বাড়িতে শুক্রবার রাতে চুরি সংগঠিত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এতে চুরেরদল প্রবাসীর ঘরে থাকা প্রায় দুই লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। খবর পেয়ে শনিবার বিকেলে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রবাসীর বাড়ির দায়িত্বে থাকা মলয় মিস্ত্রী জানান, প্রবাসী সামছুল ইসলাম স্ব-পরিবারের দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। ফলে তার বাড়িতে আলাদা ঘরে তিনি (মলয় মিস্ত্রী) বসবাস করে আসছেন এবং তার বাড়ি-জায়গা-সম্পত্তি দেখা শুনা করছেন।

প্রতিদিনের ন্যায় শুক্রবার রাত ৯টায় তিনি (মলয় মিস্ত্রী) রাতে খাবার খেয়ে তার পরিবারের সকল সদস্যকে নিয়ে ঘুমিয়ে পড়েন। শনিবার বেলা ২টায় তিনি প্রবাসী সামছুল ইসলাম মাসুকের বসত ঘরে প্রবেশ করেন।

এসময় তিনি ঘরের পিছনের জানালার গ্রীল ভাঙ্গা রয়েছে দেখতে পান। পরে ঘরের ভিতরে প্রবেশ করে দেখতে পান ঘরে থাকা স্টীলের আলমিরায় থাকা নগদ ৫৫ হাজার টাকা, একটি টেলিভিশন, একটি ৩ ঘোরা ইলেকট্রিক মোটর, টেবিল ফ্যান, হাতঘড়ি, মোটরের ট্যাপ ও বিদেশী বিভিন্ন কাপড় নেই। অজ্ঞাতনামা চোরের দল ঘরের পিছনের জানালার গ্রীল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এ মালামাল চুরি করে নিয়ে যায় বলে তিনি জানান।

বিশ্বনাথ থানার এস আই কল্লোল গোস্বামী ঘটনাস্থল পরিদর্শন করার সত্যতা স্বীকার করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: