সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গিবাদ-সন্ত্রাসের প্রতিবাদে বিশ্বনাথে সেচ্ছাসেবক লীগের মিছিল-সভা

98741বিশ্বনাথ প্রতিনিধি::
গুলশান-শোলাকিয়ায় জঙ্গি হামলা ও দেশী-বিদেশী মানুষ হত্যা’সহ জঙ্গিবাদ-সন্ত্রাসের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার বিশ্বনাথে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলা সেচ্ছাসেবক লীগ। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র নেতৃত্বে পাকিস্তানী বাহিনীকে পরাজিত করে বাংলাদেশ স্বাধীন হয়েছিল। আর বর্তমানে জননেত্রী-প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ হবে সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত একটি আধুনিক রাস্ট্র। বাংলাদেশ থেকে আওয়ামী লীগের নেতৃত্বে জঙ্গিদের মুলোৎপাটন করা হবে।

উপজেলা সেচ্ছাসেবক লীগ নেতা রফিক মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফয়জুল ইসলাম জয়, যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান সুইট। বক্তব্য রাখেন উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মাহফুজুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহান আহমদ, ফয়েজ আহমদ, অর্থ সম্পাদক সেলিম মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক শংকর বিহারী দাশ, দপ্তর সম্পাদক বদরুল ইসলাম মহসিন, প্রচার সম্পাদক সিজিল মিয়া, দেওকলস ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি সুহেল খান, লামাকাজী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন, বিশ্বনাথ সদর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি আছাব আলী, খাজাঞ্চী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি পংকজ বিহারী দাশ, দশঘর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি মুহিত চৌধুরী। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের উপ-সাহিত্য সম্পাদক শাহ বোরহান আহমদ রুবেল।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক নিখিল পাল, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুফি শামছুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আবদুল মতিন, শানুর আহমদ জয়দু, শাখাওয়াত হোসেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল হান্নান বদরুল, যুবলীগ নেতা আবুল কাহার, তৈমুছ আলী, লিটন মিয়া, সেচ্ছাসেবক লীগ নেতা সেবুল আহমদ, সাহাব উদ্দিন, খজরুজ্জামান, মুজাক্কির চিসতি, রিপন রাজ বর্মন, শিপন মিয়া, নুর উদ্দিন, মঈন উদ্দিন, আছাদ মিয়া, ছাত্রলীগ নেতা হাসানুর রহমান, রাজন মিয়া, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা সিরাজ মিয়া, মিয়াদ আহমদ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: