সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫২ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তুরস্কের ম্যাচ থেকে নাম প্রত্যাহার করলেন মেসি

full_1588873693_1468672228খেলাধুলা ডেস্ক:: গত রাতে তুরস্কে সামরিক অভ্যুত্থান হয়। যদিও খুব দ্রুত সেনাদের প্রতিহত করতে সক্ষম হয় তুরস্কের সাধারণ জনগন ও নিরাপত্তারক্ষীরা। এরপর প্রেসিডেন্ট এরদোয়ান সেনাবাহিনিতে শুদ্ধি অভিযান চালাবেন বলে ঘোষণা দেন। এছাড়াও সাধারণ মানুষকে রাস্তায় থাকারও নির্দেশ দিয়েছেন তিনি।

এমতাবস্থায় অস্থিরতা বিরাজ করছে গোটা তুরস্ক জুড়ে। এমন অস্থিরতার মধ্যে তুরস্কে গিয়ে ম্যাচ না খেলার কথা জানিয়ে দিয়েছেন বর্তমান সময়ের বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি।

বার্সার সাবেক তারকা ফুটবলার স্যামুয়েল ইতোর আয়োজনে চ্যারিটি ম্যাচটি খেলতে তুরস্ক সফরের কথা ছিল আর্জেন্টিনা অধিনায়কের। তবে তুরস্কে সেনা অভ্যুত্থানের চেষ্টার কারণে ম্যাচটি বাতিল করলেন লিওনেল মেসি।

এক টুইটার বার্তায় এফসি বার্সেলোনা জানায়, ”বার্সেলোনার সাবেক ফুটবলার আমন্ত্রণে তুরস্কতে আন্দ্রেস ইনিয়েস্তা ও লিও মেসিদের একটি প্রীতি ম্যাচ খেলার কথা ছিল। তবে তারা এখন স্পেনেই রয়েছেন।”

টুইটটিতে আরো বলা হয়েছে, ”আরদা তুরান, সাবেক কার্লোস পুয়েল, ডেকো ও এরিক আবিদাল ও সাবেক ডিরেক্টর আলেহান্দ্র এচেভারিয়া এই মুহূর্তে তুর্কিতে রয়েছে। তবে তারা বিপদজনক অঞ্চল থেকে দূরে রয়েছেন এবং ক্লাবের সঙ্গে তাদের যোগাযোগ রয়েছে।”

ধারণা করা হচ্ছিল চ্যারিটি ম্যাচটিতে মেসি ছাড়াও তুর্কি প্রেসিডেন্ট এরদোয়ান, নেইমার, দ্রগবা, ম্যারাডোনা, সুয়ারেজ, ইডেন হ্যাজার্ড, ফ্রান্সিসকো টট্টি, মাকেল এসিয়েন, জাভিদের মতো তারকাদের খেলার কথা ছিলো।

উল্লেখ, তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ানকে ক্ষমতাচ্যুত করতে সেনাবাহিনীর একাংশের চালানো অভ্যুত্থানের চেষ্টা কার্যত ব্যর্থ হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: