সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে নির্বাচনী সহিংসতায় পরাজিত প্রার্থীসহ আহত ৩

daily-sylhet-ahota-news111দোয়ারাবাজার প্রতিনিধি::
সুনামগঞ্জের দোয়ারাবাজারে নির্বাচনী সহিংসতায় পরাজিত চেয়ারম্যান প্রার্থীসহ ৩জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে দোয়ারা সদর ইউনিয়নের নৈনগাঁওয়ে। জানা যায়, শুক্রবার সন্ধ্যায় ওই গ্রামের পরাজিত চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন ও তার ভাই জিয়াউল হক ঘরের বারান্দায় বসে আলাপরত ছিলেন।

এ সময় একই গ্রামের বিজয়ী চেয়ারম্যান আব্দুল বারী, ছাত্তার, মুতিউর, রইছ আলী গং ২০/২৫ জন লোক দেশিয় অস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে গুরুতর আহত হন জিয়াউল ও নুরুল আমিন। তাদেরকে রাতেই সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অপরপক্ষের আহত আজমান আলীকে দোয়ারাবাজার হেল্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে আজমান আলী এ ঘটনার আগে প্রতিপক্ষের হাতে আহত হয়েছেন বলে জানা যায়। আর এর জের ধরেই বর্তমান সংঘর্ষ বাধে। ঘটনাকারী উভয়পক্ষ পরস্পর আত্মীয়।

এ ব্যাপারে বিজয়ী চেয়ারম্যান আব্দুল বারী বলেন, আমিসহ উভয়পক্ষের আহতরা সবাই একই বংশের লোক, আমরা একে অপরের ভাই ভাতিজা। ঘটনাটি পারিবারিক বিষয়াদি নিয়ে ঘটে থাকলেও তাতে আমার কোনো সম্পৃক্ততা নেই।

অপরদিকে এ ব্যাপারে স্থানীয়রা জানান, গত ইউপি নির্বাচনে মনোনয়ন প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য পরাজিত প্রার্থী নুরুল আমিনকে হুমকি দিয়েছিলেন বিজয়ী চেয়ারম্যান আব্দুল বারী। তখন এ বিষয়ে নুরুল আমিন থানায় একটি জিডিও করে থাকেন। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। উভয়পক্ষে মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যপারে দোয়ারাবাজার থানার ওসি সেলিম নেওয়াজ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। একপক্ষের অভিযোগ পেয়েছি। ঘটনা খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: