সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ৩০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাত্র ৮০ টাকার জন্য যুবক খুন

Narsingdi-Photo20160716181113নিউজ ডেস্ক:
নরসিংদীর মাধবদীতে মাত্র ৮০ টাকা পাওনার জের ধরে খোরশেদ মিয়া (২৫) নামে এক যুবককে কুপিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করেছে প্রতিপক্ষ।

শুক্রবার রাত সাড়ে ৮টায় মাধবদীর নওপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সন্দেহভাজন কফিল উদ্দিন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। নিহত খোরশেদ নওপাড়ার মঠবাড়ির শামসুল আলমের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানায়, নিহত খোরশেদ মিয়ার ছোট ভাই বাছেদ মিয়া স্থানীয় নাসির মিয়ার মুদি দোকান থেকে বাকিতে ৮০ টাকার পণ্য কেনেন। কিন্তু দোকানি নাসিরের দাবি, তিনি বাছেদ মিয়ার কাছে ১০০ টাকা পান। এনিয়ে শুক্রবার সন্ধ্যায় নাসিরের দোকানে সদাই কিনতে যাওয়া বাছেদের বড় ভাই খোরশেদের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে নাসির খোরশেদের মোবাইল ছিনিয়ে রেখে দেন।

এরই জের ধরে খোরশেদ তার লোকজন নিয়ে মোবাইল ফিরিয়ে নিতে যাওয়ার পথে দোকানদার নাসির মিয়ার লোকজন হামলা চালায়। হামলাকারীরা ধারালো অস্ত্রের আঘাতে খোরশেদ মিয়াকে গুরুতর আহত করে। ওই সময় তাকে বাঁচাতে গিয়ে আহত হয় আরও দুজন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাধবদী প্রাইম প্রাইভেট হাসপাতালে নিয়ে যায়। কিন্তু খোরশেদকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

মাধবদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস বলেন, মাত্র ২০ টাকার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: