সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৫৬ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘এ রকম খুতবা আর ১০ বার হলে বাংলাদেশ ধ্বংস হয়ে যাবে’

2016-05-11_180216নিউজ ডেস্ক: কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, শুক্রবার জুমার নামাজে গিয়ে যে খুতবা শুনলাম, তাতে এ রকম খুতবা যদি আর ১০ বার হয় তাহলে বাংলাদেশ ধ্বংস হয়ে যাবে। ইমাম সাহেবের খুতবায় মনে হলো সব মুসলমান জঙ্গি আর অন্য ধর্মের সবাই ভদ্রলোক। কেন হিন্দু-খ্রিষ্টানরা জঙ্গি হতে পারে না? আগে শুনতাম শুধু মাদরাসার ছাত্ররা জঙ্গি হয়, এখন দেখি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ইংরেজি পড়–য়া ছাত্ররাও জঙ্গি। সবাই জেনে রাখুন, মুসলমানদের সাথে জঙ্গিদের কোনো সম্পর্ক নেই।–নয়াদিগন্ত।

গতকাল শুক্রবার বিকেলে দলের কালিহাতী উপজেলা শাখা আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
কাদের সিদ্দিকী বলেন, গুলশানে হামলায় মানুষ হত্যা করা অপরাধ হলে গণবাহিনী সারাদেশে যে হত্যাযজ্ঞ চালিয়েছে সেটাও অপরাধ। আগে সেই খুনিদের বিচার করতে হবে। শেখ হাসিনাকে উদ্দেশ্য করে তিনি বলেন, যারা বঙ্গবন্ধুর জন্য যুদ্ধ করেছে, জীবন দিয়েছে, এখন তারা আপনার কেউ না। যারা বঙ্গবন্ধুর চামড়া দিয়ে ডুগডুগি বাজাতে চেয়েছে তাদেরই আপনি মন্ত্রী বানিয়েছেন। আগে আপনার পাশের খুনিদের বিচার না করলে অন্য কারো বিচার করতে পারবেন না।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে কাদের সিদ্দিকী আরো বলেন, আগে সবাইকে নিয়ে দেশ রক্ষা করুন, নইলে ব্যর্থতা মাথায় নিয়ে পদত্যাগ করুন। আপনি জনবিচ্ছিন্ন সরকার নিয়ে দেশ ধ্বংস করবেন তা হতে দেয়া হবে না। তিনি বলেন, আগামী ১৯ জুলাই কালিহাতী উপনির্বাচনের শুনানী হবে। জানি না আর কত শুনানী হবে। তবে কিয়ামত পর্যন্ত শুনানি হলেও আমরা তাতে অংশগ্রহণ করব।

কালিহাতী উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দলের উপজেলা সভাপতি হাসমত আলী নেতা। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবীবুর রহমান খোকা বীর প্রতীক, জেলা সভাপতি এ এইচ এম আব্দুল হাই, কেন্দ্রীয় যুব আন্দোলনের আহ্বায়ক হাবীবুন্নবী সোহেল প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: