সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৬ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে গোলাপগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ ও পথসভা

5d4eaa97-fcd6-4043-bee6-ae668375a1d6জাহিদ উদ্দিন, গোলাপগঞ্জ:
“জঙ্গিবাদ,সন্ত্রাস ও সাম্প্রদায়িকতা, স্বাধীনতা, গণতন্ত্র ও মানবতার শত্র“ এদের মূলোৎপাটন করবোই” এই স্লোগানকে সামনে রেখে সিলেটের গোলাপগঞ্জে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্টিত হয়েছে।

শনিবার দুপুর ১২ টায় গোলাপগঞ্জের প্রাণকেন্দ্র চৌমুহনীতে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও পৌর শাখা কর্তৃক আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী পথসভায় গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রুহিন আহমদ খাঁনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেদওয়ান হোসেনের উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবু পংকজ দেবনাথ এম,পি।

প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক বাবু সুব্রত পুরকায়স্থ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, সাধারণ সম্পাদক জালাল উদ্দীন কয়েছ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিটু।স্থানীয় নের্তৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ- সভাপতি শহির উদ্দীন শরিফ, আবুল কালাম, ফয়ছল আহমদ জীবন, জাহেদ আহমদ, গোলাপগঞ্জ আওয়ামী প্রজন্মলীগের সভাপতি চয়ন চন্দ্র চয়ন, উপজেলা যুবলীগ নেতা রুবেল আহমদ, মিজান খান।

এছাড়াও উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ স¤পাদক মনসুর আহমদ, পৌর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি আনা মিয়া, সাধারণ সম্পাদক মারুফ হক, সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ, হোসেন আহমদ, গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হারুনুর রশিদ, মঞ্জুর খান, ছাত্রলীগ নেতা জালাল আহমদ, রুমেল আহমদ, ছানি আহমদ, তারেক আহমদ, জাকির হোসেন, জাকারিয়া আহমদ শাহনাজ, নাজিম উদ্দিন, সুমন আহমদ, আফজল আহমদ, আব্দুল্লাহ মিয়া, জয়নাল আহমদ, দুলাল আহমদ, অপু খান প্রমুখ।

পথসভায় বক্তারা বলেন, বাংলাদেশ সৃষ্টি পর একটি গোষ্ঠী ষড়যন্ত্র করছে। তারাই বিভিন্ন সময়ে জঙ্গিবাদ ও মৌলবাদকে প্রশ্রয় দিচ্ছে। তাদের আশ্রয়-প্রশ্রয়ে আজ জঙ্গিরা ঈদগাহের মুসল্লি, মন্দিরের পুরোহিত, চার্চেও যাজক, প্রগতিশীল শিক্ষক, বুদ্ধিজীবী, মুক্তচিন্তক এবং বিদেশিদের হত্যা করছে। জঙ্গিবাদী গোষ্ঠী এবং তাদের মদদদাতাদের বিরুদ্ধে পাড়ায়, মহল্লায়, এলাকায় এলাকায় সাধারণ জনতাকে নিয়ে ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিরোধের আহ্বান জানান বক্তারা। বক্তারা বলেন, ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই। সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে মৌলবাদ ও জঙ্গিবাদ স্থান পেতে পারেনা। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জনগণকে নিয়ে তাদের প্রতিরোধ করবে। বক্তারা জেলা ও উপজেলার সকল পর্যায়ের নেতাকর্মীদের জঙ্গিবাদের বিরুদ্ধে সোচ্চার ও সচেতন থাকার আহ্বান জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: